সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নবীনগরে দিনেদুপুরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা লোটপাট , গ্রেপ্তার ৫

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি  / ১৭১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪, ৮:৩৯ অপরাহ্ণ

 

 

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরে ব্যবসা প্রতিষ্ঠানে দিনেদুপুরে প্রকাশ্যে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা, লুটপাট করার অভিযোগ উঠেছে। রোববার (১৪ জানুয়ারি) দুপুরে উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের মানিকনগর বাজারে শ্রীঘর গ্রামের মরহুম বাচ্চু মেম্বারের ছেলে মো. জাকির হোসেনের শিহাব এন্টারপ্রাইজ নামে ব্যবসা প্রতিষ্ঠানে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী ওই ব্যবসায়ী নবীনগর থানায় একটি মামলা দায়ের করলে ৫ জনকে আটক করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন—চর মানিকনগর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে আলাউদ্দিন, একই গ্রামের মৃত হাসেম মিয়ার ছেলে হোসেন মিয়া ও মানিক মিয়া, মৃত অবিদ মিয়ার ছেলে মনির হোসেন এবং মৃত মালেক মিয়ার ছেলে সোলেমান মিয়া।

জানা যায়, ৭ জানুয়ারি (রোববার) জাকির হোসেনের দোকান থেকে এক হাজার টাকা বাঁকি নিয়ে অস্বীকার করে চর মানিকনগর গ্রামের মৃত আবুল কাশেম মিয়ার ছেলে আলাউদ্দিন। পরে এরই জেড় ধরে ২ জনের মধ্যে কথা কাটাকাটি হয়। এই বিষয়ে রোববার মানিকনগর বাজারে শালিশে বসে স্থানীয় সাহেব সর্দারেরা। ঐ শালিশে বসা অবস্থায় চর মানিকনগর গ্রামের মৃত আবুল কাশেম মিয়ার ছেলে আলাউদ্দিন ও জারু মিয়ার ছেলে ইউসুফ এর নেতৃত্বে ৩০/৪০ জনের সংঘবদ্ধ দল রাম দা, কিরিচ, লাঠিসোঁটা সহ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে লুটপাট করে।

সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদ শিশু মেম্বার বলেন, আমি ও অন্যান্য সাহেব সর্দারেরা শালিশে বসা অবস্থায় চর মানিকনগর গ্রামের কাশেম মিয়ার ছেলে আলাউদ্দিনের নেতৃত্বে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা ও লুটপাটের ঘটনা ঘটিয়ে চলে যায়।

ভুক্তভোগী জাকির মিয়া বলেন, ৭ জানুয়ারি (রোববার) চর মানিকনগর গ্রামের মৃত আবুল কাশেম মিয়ার ছেলে আলাউদ্দিন আমার দোকান থেকে এক হাজার টাকা বাঁকি নিয়ে অস্বীকার করলে ২ জনের মধ্যে কথা কাটাকটি হয়। বিষয়টি নিয়ে বাজার কমিটির লোকজনসহ বাজারের আহসান উল্লাহ দোকানে সালিশে বসেন, এ অবস্থায় যখন দেখেন আলাউদ্দিনের বিপক্ষে রায় যাবে তখন আগে থেকেই চর মানিক নগর থেকে নৌকায় করে নিয়ে আসা রাম দা, কিরিচ, পিস্তল সহ লাঠিসোঁটা নিয়ে আলাউদ্দিনের নেতৃত্বে ৩০/৪০ জন লোক হামলা, লুটপাট করে চলে যায়। এ ঘটনায় আমার দোকানে বিকাশের নগদ টাকাসহ প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
এ বিষয় এ
নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে। ঘটনায় জড়িত ৫ জনকে গ্রেপ্তার করে সোমবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!