সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাগলনাইয়ায় লাইসেন্স বিহীন মোটরসাইকেল ও সিএনজি আটক

সেপাল নাথ, ছাগলনাইয়া প্রতিনিধি / ১৭৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪, ৪:৫৯ অপরাহ্ণ

 

ফেনীর ছাগলনাইয়া রেজিষ্ট্রেশন ও লাইসেন্স বিহীন চালক বেড়ে যাওয়ায় পৌরসভা অভিযান চলমান রেখেছেন ফেনী জেলা ট্রাফিক পুলিশ। তারই ধারাবাহিকতায় হেলমেট, ড্রাইভিং লাইসেন্সসহ গাড়ির বৈধ কাগজপত্র না থাকায় রবিবার (১৪ জানুয়ারি) জেলা ট্রাফিক পুলিশের একটি বিশেষ টিম মোটর সাইকেল, সিএনজি, ড্রাম ট্রাক, নসিমন ও পিকাপ সহ অন্যন্য গাড়ী আটক করে ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়।

পৌর শহরের জিরো পয়েন্ট, মটুয়া রাস্তার মাথা, হাসপাতাল মোড় এলাকায় চেকপোস্ট বসিয়ে এসব গাড়ি আটক করা হয় এবং অপরাধের ধরন ও আইনের-ধারা অনুযায়ী গাড়ীর মালিকদের বিভিন্ন পরিমানে জরিমানা সহ ১৯ টি মামলা দেয় ট্রাফিক পুলিশ।

জেলা ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) আমিনুর রহমান মজুমদার বলেন, সিএনজি, মোটর সাইকেল ও নসিমন ড্রাইভিং এ অদক্ষরাই বেশি দুর্ঘটনার শিকার হয়। তাদের ভুলের জন্য পুরো পরিবারকে সারা জীবন মাশুল দিতে হয়। তাই হেলমেট, ড্রাইভিং লাইসেন্সবিহীন চালক, অনুমোদনহীন ও ফিটনেসবিহীন মোটর যানের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে আরো উপস্থিত ছিলেন সার্জেন্ট মোঃ রফিকুল ইসলাম, এটিএসএ মো. নজরুল ইসলাম, কনস্টেবল মো. রফিকুল ইসলাম, মো. জাহাঙ্গীর আলম, সুসান্ত বড়ুয়া সহ সঙ্গীয় ফোর্স।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!