সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভোট পরবর্তী সহিংসতা: আশুলিয়ায় নৌকার সমর্থকের উপর হামলা

ঢাকা জেলা প্রতিনিধি / ১৩৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪, ৪:৫৫ অপরাহ্ণ

 

ঢাকার সাভারে নির্বাচন পরবর্তী সহিংসতায় নৌকা প্রার্থীর সমর্থক ওসমান গনী (৩৮) নামের এক যুবককে মারধর ও অফিস ভাংচুরসহ লুটপাটের অভিযোগ উঠেছে বিজয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১১ জানুয়ারী) দুপুর দেরটায় উপজেলার আশুলিয়া থানাধীন সুবন্দী নতুননগর এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওসমান সুবন্দী নতুননগর এলাকার মো. মিয়াজ উদ্দিনের ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী নিজে বাদী হয়ে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলো, আশুলিয়ার সুবন্দী কালারটেক এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মো. নাদিম (৩২), মো. জয়নাল হকের ছেলে মো. রুবেল (৩০) ও মো. জিয়া উদ্দিনের ছেলে মো. সারোয়ার হোসেন ছানু (৩১)।

ভুক্তভোগী মো. ওসমান বলেন, আমি এই নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচন করেছি এবং ওনার নির্বাচনী ক্যাম্পে দায়িত্ব পালন করেছি সে কারনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলামের সমর্থক নাদিম, রুবেল ও ছানুর নেতৃত্বে আরো ১৫/২০ জনের দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমার ব্যাবসায়ীক কার্যালয়ে হামলা চালায়। এসময় তারা আমাকে ও আমার কর্মচারী সজিবকে মারধর ও আমার অফিসে ব্যাপক ভাংচুর চালায় এবং কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। হামলার সময় তারা আমার অফিসের দেয়ালে ঝুলানো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে নিচে ফেলে রাখে। পরে তারা আমার অফিসে তালা ঝুলিয়ে দিয়ে আমাদের প্রাণনাশের হুমকি প্রদান করে চলে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ভজন চন্দ্র রায় বলেন এ ব্যাপারে থানায় অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ।আইনগত ব্যবস্থা গ্রহণ করা হব।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!