সোমবার, ২০ মে ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে জাতীয়পার্টি থেকে শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি / ১৫০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪, ৪:২০ অপরাহ্ণ

 

জয়পু্রহাটের পাঁচবিবিতে জয়পু্রহাট -১ আসনের এমপি আলহাজ্ব এ্যাড: সামছুল আলম দুদুর নির্বাচনী পথসভায় তার হাত ধরে জাতীয়পার্টি থেকে আওয়ামীলীগে যোগদান করলেন পাঁচবিবি উপজেলা জাতীয়পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও আটাপুর ইউনিয়ন জাতীয়পার্টির সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম মাষ্টার ।
তিনি পাঁচবিবি উপজেলার আটাপুর ইউনিয়নের উচাই গ্রামের মৃত: আফজাল হোসেন মণ্ডলের পুত্র। বৃহস্পতিবার বিকেলে পাঁচবিবি উপজেলা আওয়ামীলীগের উদ্যোগ গোহাটা মুক্ত মঞ্চে অনুষ্ঠিত নির্বাচনী পথসভায় জয়পু্রহাট -১ আসনের এমপি আলহাজ্ব এ্যাড: সামছুল আলম দুদুকে ফুলের তোড়া উপহার দিয়ে আনুষ্ঠানিকভাবে শতাধিক নেতাকর্মী নিয়ে তিনি আওয়ামীলীগে যোগদান করেন।
জানা যায়, জাহাঙ্গীর আলম মাস্টার ছিলেন ঐতিহ্যবাহী উচাই জেরকা এস.সি উচ্চ বিদ্যালয়ের( ২০০৯-২০১৩ সাল ) সাবেক সভাপতি। তিনি আটাপুর ইউনিয়নের জাতীয় গুরুত্বপূর্ণ দিবস উদযাপন সমূহ সমন্বয় কমিটির সাধারণ সম্পাদক,সংগঠক ক্রিয়া ও শিক্ষা।জাতীয় অ্যাথলেটিকস কৃতি খেলোয়াড় চাকতি নিক্ষেপ ইভেন্টে জাতীয়ভাবে বারবার স্বর্ন পদক প্রাপ্ত সর্বশেষ বঙ্গবন্ধু ৪৬ তম জাতীয় অ্যাথলেটিকস প্রতিযোগিতায়-২০২২ সালে ২৯ বছরের রেকর্ড ভঙ্গকারী বাংলাদেশ নৌবাহিনী অ্যাথলেটিক্স দলের সদস্য জাফরিনের বাবা।
এক সাক্ষাৎকারে জাহাঙ্গীর আলম মাস্টার বলেন, অদ্য স্ব-ইচ্ছায় স-জ্ঞানে কারো দ্বারা প্ররোচিত না হয়ে জাতীয়পার্টির সকল পদ থেকে পদত্যাগ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শে অনুপ্রাণিত হয়ে নৌকা মার্কাকে বিজয় করার লক্ষ্যে সামছুল আলম দুদু এমপির হাত ধরে পাঁচবিবির নির্বাচনী জনসভা থেকে শতাধিক নেতাকর্মীসহ আমি বাংলাদেশ আওয়ামীলীগে যোগদান করলাম। আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন। আমরা যেন বঙ্গবন্ধুর আদর্শে চলতে পারি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!