সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে বীরমুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধি / ১১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩, ১০:৪০ অপরাহ্ণ

 

স্বাধীন বাংলার লাল সবুজের জাতীয় পতাকায় ঢেকে রাখা হয় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের সীমান্তের কোল ঘেঁষে অবস্থিত উত্তর গোপালপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আসাতুল আলী সরদারের (৮৬) মর দেহ। তিনি দীর্ঘদিন যাবৎ জন্ডিস, শ্বাসঃকষ্ট, ডায়াবেটিস সহ নানান রোগে ভুগ ছিলেন। পরিবারের সদস্যরা তার চিকিৎস্যার জন্য বিভিন্ন হাসপাতালে নিয়ে ছিলেন। সোমবার রাত সাড়ে আটটার সময় উত্তর গোপালপুর নিজ বাড়িতে তিনি মারা যান (ইন্না-নিল্লা,,,,রাজিউন)। সংসার জীবনে তিনি ৩’ছেলে সন্তানের জনক ছিলেন এবং তার পিতা মৃত-জদু সরদার। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মৃত বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন। পরে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আরিফা সুলতানা, থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, আব্দুস ছাত্তার, বাগজানা ইউপি চেয়ারম্যান মোঃ নাজমুল হক গ্রামবাসি ও স্বাধীনতা যুদ্ধের বীর মুক্তিযোদ্ধা সহযোদ্ধারা উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!