সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাগাতিপাড়ায় এবি পার্টির মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি / ১৩২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩, ১১:০০ অপরাহ্ণ

 

আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) উদ্যোগে নাটোরের বাগাতিপাড়ায় গত ২০ ডিসেম্বর সন্ধ্যায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এবি পার্টি’র উপজেলা শাখার আহবায়ক হাসান আলী সোহেল’র সভাপতিত্বে ও সদস্য শরিফুল ইসলাম দীপু’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য ও ঢাকা মহানগরীর (দক্ষিণ) সাংগঠনিক সম্পাদক মুহা. আমিরুল ইসলাম নুর।

বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় সদস্য ও ঢাকা মহানগরীর (দক্ষিণ) সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম নান্নু ও পার্টির নেতা নাজু আহমেদ। প্রধান অতিথির বক্তব্যে মুহা. আমিরুল ইসলাম নুর বলেন, সাম্য-মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচারের ভিত্তিতে দেশ চলবে বলে একাত্তরের স্বাধীনতা যুদ্ধের ঘোষণা পত্রে বলা হলেও আজ এটি কেউ মান্য করছেন না। আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ কোন দলের মধ্যেই এর চর্চা নেই। বাংলাদেশের বিদ্যমান রাজনৈতিক দলগুলো পরিবার ও গোষ্ঠী কেন্দ্রিক। সেখানে চলে তাদের জমিদারী ব্যবস্থা, তাতে গনতন্ত্রের বালাই নেই। তাই আমরা এবি পার্টি নামে এমন একটি রাজনৈতিক দল গঠন করেছি যাতে মহান মুক্তিযুদ্ধের ঘোষণা পত্র অনুযায়ী সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচার এর ভিত্তিতে একটি গনতান্ত্রিক কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করা যায়।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!