সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর খবর পত্রিকার ১৭ তম পূর্তি পালন

রকি চন্দ্র সাহা / ১২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩, ১০:৫৯ অপরাহ্ণ

 

চাঁদপুর থেকে নিয়মিত প্রকাশিত ও বহুল প্রচারিত দৈনিক চাঁদপুর খবর পত্রিকা ১৭ বছর পেরিয়ে ১৮ বছর পর্দাপন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
২১ ডিসেম্বর (বৃহস্পতি বার) সন্ধ্যায় শাহরাস্তি প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয় দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল।
প্রধান অতিথির বক্তব্যে দিতে গিয়ে তিনি বলেন, জেলার একমাত্র নিয়মিত পত্রিকা চাঁদপুর খবর। সত্যে ও নির্ভীক সাংবাদিকতায় চাঁদপুর খবর পাঠকদের কাছে জনপ্রীয় হয়ে উঠেছে। পত্রিকাটি ১৭ বছর পেরিয়ে ১৮ তম বৎসরে পর্দাপন করেছে, আমি পত্রিকাটির সাফল্যে কামনা করছি। আগামী দিন গুলোতে যেন জনপ্রীয়তার শীর্ষে উঠে জনগণের কথা চিন্তা করে সুখ দুঃখ, সমস্যা সম্ভাবনার কথা তুলে ধরেন এই প্রত্যাশা করি।
প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও চাঁদপুর খবর প্রতিনিধি স্বপন কর্মকার মিঠুনের সভাপতিত্বে ও চাঁদপুর খবরের সিনিয়র স্টাফ রিপোর্টার শাহরাস্তির অনুষ্ঠান উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কানির্বাহী কমিটির সদস্য মোঃ ফারুক আহমেদ চৌধুরী, প্রেসক্লাব যুগ্ম সম্পাদক মোঃ কামরুজ্জামান সেন্টু, সুচিপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, প্রেসক্লাব অর্থ সম্পাদক মোঃ জামাল হোসেন, অনলাইন নিউজ পোর্টাল পোটালের নেতা মোঃ হানুজ্জামান, প্রভাষক জহিরুল ইসলাম রিপন, হাসান আহম্মদ, শিক্ষক সাইফুল ইসলাম খালিদ, গণমাধ্যম কর্মী রাফিউল হাসান হামজা,জসীম উদ্দিন, আবু মুসা আল শিহাব প্রমুখ।
অনুষ্ঠানে ক্বোরআন তেওয়াত করেন মোঃ শাহ্ আলম ভুঁইয়া।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!