সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

১০ বছর পর সাভারে স্বতন্ত্র প্রার্থী মুরাদ জংয়ের সমাবেশ, জনতার ঢল

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি / ১৪২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩, ১১:৫৬ অপরাহ্ণ

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়েছেন সাবেক সংসদ সদস্য তালুকদার মোহাম্মদ তৌহিদ জং মুরাদ। ঈগল প্রতীকের এই প্রার্থী ১৯ ডিসেম্বর, আজ সকালে রাজধানীর মিরপুর থেকে বিশাল গাড়িবহর নিয়ে সাভারের শিমুলতলায় নিজ রাজনৈতিক কার্যালয়ে যান। এ সময় সেখানে সাভার ও আশুলিয়ার হাজার হাজার নেতা-কর্মীর ঢল নামে।

আওয়ামী লীগের সাবেক প্রয়াত সংসদ সদস্য তালুকদার মোহাম্মদ আনোয়ার জংয়ের ছেলে মুরাদ জংয়ের সাভারে আসার খবরে উপজেলার বিভিন্ন স্থান থেকে পিকআপ ভ্যান, ট্রাক, মোটরসাইকেল যোগে হাজারো নেতাকর্মী সাভারের শিমুলতলা এলাকায় জড়ো হন। প্রায় দশ বছর পর সাবেক সংসদ সদস্য মুরাদ জংকে কাছে পেয়ে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উচ্ছ্বাস প্রকাশ করেন।

জানা যায়, সপ্তম, অষ্টম ও নবম জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ঢাকা- ১৯ আসনে নির্বাচন করেন তিনি। এর মধ্যে নবম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন তালুকদার মোহাম্মদ তৌহিদ জং মুরাদ। এবারের দ্বাদশ সংসদ নির্বাচনে ‘ঈগল’ প্রতীক বরাদ্দ পাওয়ার পর নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে শিমুলতলার বাসায় যান। পরে সেখানে তিনি জনসমাবেশ করেন।

সমাবেশে যোগ দিয়ে নেতাকর্মীদের উদ্দেশে মুরাদ জং বলেন, আমার বাবা দুইবার এই এলাকায় নৌকা প্রতীকে এমপি নির্বাচিত হয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী আমার নেত্রী শেখ হাসিনা আমাকে ভালোবেসে তিনবার নৌকার মনোনয়ন দিয়েছেন এবং ২০০৮ সালে দেশের সর্বোচ্চ ভোট দিয়ে আপনারা আমাকে নির্বাচিত করে সংসদে পাঠিয়েছিলেন। আমি কখনো ভাবি নাই আমাকে এভাবে এখানে আসতে হবে। আমি ভেবেছিলাম আমি নৌকা নিয়েই আবার আসবো। আমি দশ বছর কোন কথা বলি নাই। দশ বছর প্রধানমন্ত্রী আমাকে বলেছিলেন ভাই তুই চুপ, তুই কোন কথা বলিস না আমি তোরটা দেখবো।

তিনি বলেন, আপা বলেছেন আমি চুপ থেকেছি আজকে ২০২৩ আমার বোন মাননীয় প্রধানমন্ত্রী যখন বলেছে ‘আসো কে জনপ্রিয় প্রমাণ করো’ তাই তো আমি এসেছি। আমি তো নৌকাতেই আছি খালি মার্কাটা ভিন্ন সেটা হলো ঈগল। এই ঈগলও শেখ হাসিনার মার্কা আপনারা যদি এই মার্কাটাকে জিতায়া দেন তাইলে ফুলের মালাটা নিয়া তো মাননীয় প্রধানমন্ত্রীর গলাতেই পরামু।

সাভারবাসীর উদ্দেশে তিনি বলেন, মুরাদ জং আছে সাভার-আশুলিয়ার প্রতিটি মানুষের হৃদয়ে। আমি আপনাদের ছেলে না? আমি আপনাগো ভাই না? প্রধানমন্ত্রী যেহেতু বলছে নির্বাচন কর। আসেন কে জনপ্রিয় সাভার-আশুলিয়াবাসী, ৭ তারিখে ঈগল মার্কায় ভোট দিয়ে তার প্রমাণ দেবেন। ঈগল কি আমার মার্কা? ঈগল আপনাদের মার্কা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!