সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানান মাসুদ উদ্দিন চৌধুরী এমপি

গাজী হানিফ, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি :- / ১১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩, ১১:৪৫ অপরাহ্ণ

 

ফেনী-৩ (সোনাগাজী-দাগনভুঞা) আসনে জাতীয় পার্টির প্রার্থী লেঃ জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী বলেছেন, সোনাগাজী ও দাগনভুঞা উপজেলার শান্তি ও উন্নয়নে পাঁচ বছর কাজ করেছি। আরও অনেক অসমাপ্ত কাজ করতে লাঙ্গল মার্কায় ভোট ও দোয়া চাই। সাধারণ ভোটারদের কেন্দ্রে আনতে মানুষের ঘরে ঘরে গিয়ে গণসংযোগ করতে হবে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দিনব্যাপী সোনাগাজী উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি চরমজলিশপুর ইউনিয়নের কুঠির হাট বাজার থেকে গণসংযোগ শুরু করে বগাদানা ইউনিয়নের তাকিয়া বাজার, কাজীর হাট বাজার, কারামতিয়া বাজার, মঙ্গলকান্দি ইউনিয়নের বক্তারমুন্সী বাজার, ডাকবাংলা, লকুরটেক, চরছান্দিয়ার জমাদার বাজার, ওলামা বাজার, মতিগঞ্জ ইউনিয়নের মতিগঞ্জ বাসস্ট্যান্ড, কাশ্মীর বাজার, সোনাগাজী পৌর শহর, সদর ইউনিয়নের নজরুল প্রাইমারি, মনগাজী বাজার ও ভৈরব চৌধুরী বাজারে গণসংযোগ করে সুলাখালীর নিজ বাড়ীতে ফিরেন তিনি।
বিভিন্ন স্থানে পথসভায় বক্তব্য দেন মাসুদ চৌধুরী এসময় মতিগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাখাওয়াত হোসেন বিজয়ের উদ্যোগে ২৬৭টি ফুল দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।
গণসংযোগকালে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জহির উদ্দিন মজুমদার (ভিপি জহির), যুগ্ন-সম্পাদক মোশারফ হোসেন মৃধা, সোনাগাজী উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, যুগ্ন সম্পাদক জাহিদ হোসেন প্রমুখ সহ
এতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং জেলা ও বিভিন্ন উপজেলা জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!