শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক; বরেণ্য রাজনীতিবিদ আ.ক.ম ইসহাক’র আজ ১৯তম মৃত্যুবার্ষিকী। মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলীকে সভাপতি, জিএম ফাতিউল হাফিজ বাবুকে সাধারণ সম্পাদক করে সুজনের কমিটি গঠন উপজেলা পরিষদ নির্বাচন: চাঁদপুর সদর ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন ফরিদপুরে তীব্র দাবদাহে অসহায় মানুষের পাশে জেলা প্রশাসক লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন ভূমি জবরদখলে করেন আব্দুর রহমান নান্দাইল ডায়াবেটিক সমিতির ৪র্থ বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল সম্পন্ন সীতাকুণ্ডে পুলিশের অভিযানে ৪টি সিএনজি উদ্ধার, গ্রেপ্তার এক মীরসরাই উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কাজী নাসিমের নেতৃত্বে বৃক্ষরোপণ টিআইসিতে বাগীশ্বরী সংগীতালয়ের বর্ষপূর্তিতে আলোচনা সভা ও মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পাঁচবিবিতে নিরাপদ মাছের আবাসস্থল উদ্বোধন ধানজুঁড়ি মিশন পরিদর্শন করলেন, ভ্যাটিকানের রাষ্ট্রদূত গ্রীষ্মের তাপদাহ ও খড়ায় পুড়ছে বৃষ্টির জন্য বিশেষ নমায আদায় লক্ষ্মীপুরে তেওয়ারীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ওমর হুছাইন(ভুলু) বিরামহীন প্রচারণা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সিরাজগঞ্জে সাংবাদিক রাম সরকার বিপ্লবের মেয়ের শুভ জন্মদিনের অনুষ্ঠান পালিত

সিরাজগঞ্জ প্রতিনিধি / ২১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩, ৭:২৬ অপরাহ্ণ

সিরাজগঞ্জের সাংবাদিক রাম সরকার বিপ্লবের মেয়ের শুভ জন্মদিনের জমকালো অনুষ্ঠান পালিত হয়েছে। শুভ জন্মদিন ঋষিতা সরকার (স্নেহা ) মামনি। দেখতে দেখতে ৬ বছর পেরিয়ে আজ ৭ বছরে পা রাখলেন ঋষিতা সরকার (স্নেহা)।

বুধবার ( ৬ ডিসেম্বর ) রাতে সাংবাদিক রাম সরকার (বিপ্লব) এর একমাত্র কন্যা ঋষিতা সরকার (স্নেহা) মনি’র শুভ জন্মদিন উপলক্ষে বগুড়া শেরপুরে নিজ বাসভবনে শুভ জন্মদিনের কেক কেটে দিনটি উদযাপন করা হয়। এই অনুষ্ঠানে আনন্দ ভাগাভাগি করে নেয় সকল আত্মীয়-স্বজন এবং শুভাকাঙ্ক্ষীরা। কেক কাটার সময় শুভ.শুভ. শুভ দিন, ঋষিতা মনি’র শুভ জন্মদিন প্রতিধ্বনি দিয়ে আনন্দে মেতে উঠে উপস্থিত আত্নীয় স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্খিরা।

জনপ্রিয় জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি রাম সরকার বিপ্লব এর একমাত্র কন্যা ঋষিতা সরকার স্নেহা মনি গত ২০১৭ সালের ১৮ নভেম্বর জন্ম গ্রহন করেন । বর্তমানে সে বগুড়া শেরপুরে স্বনামধন্য শেরউড ইন্টারন্যাশনাল প্রাইভেট স্কুল এন্ড কলেজে নার্সারি শেষ করে কেজি শ্রেনীতে উঠবে। ঋষিতা মনির আগামী সুন্দর ভবিষ্যতের জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে আশির্বাদ কামনা করেছেন। এছাড়াও ঋষিতা মনির বাবা-মা, মাসি,দিদা,দাদু ,জেঠু,বড়মা সহ সকল আত্নীয় স্বজনরাও আশির্বাদ কামনা করেছেন। এক প্রতিক্রিয়ায় সাংবাদিক রাম সরকার (বিপ্লব ) বলেন, সন্তান, ছেলে-মেয়ে হল সূর্যের আলোর মতো। যা আমাদের (মা-বাবা)’র জীবনের বৃষ্টিপাতে প্রতিচ্ছবি দিয়ে সুন্দর রংধনু তৈরি করে। সন্তান তথা ছেলে-মেয়ে হল পিতা-মাতার জন্য ঈশ্বরের এক বিশেষ উপহার। সন্তানদের মধ্যে মা-বাবার জন্য কন্যা সন্তান ঈশ্বরের শ্রেষ্ঠ পুরস্কার। প্রতি বছর যেন আমার মেয়ে ( ঋষিতা)র জন্যে নিয়ে আসে, আরও জ্ঞান, আরও স্বপ্ন, আরও হাসি, এবং আরও শুভেচ্ছা। ঋষিতা মনির আগামী সুন্দর ভবিষ্যতের জন্য সকলের কাছে আশির্বাদ কামনা করেছেন তার বাবা-মা ও মাসি এবং দিদা-দাদু।

এ সময় আরও উপস্থিত ছিলেন,মোঃ কামরুল ইসলাম লিটন সিনিয়র ডিজিএম এস আর গ্রুপ ফুডভিলেজ লিমিটেড, মো: মামুনুর রশিদ মামুন রায়গঞ্জ উপজেলা প্রতিনিধি গ্লোবাল টেলিভিশন, উৎপল কুমার সরকার রায়গঞ্জ উপজেলা প্রতিনিধি দুরজয়় বাংলাদেশ, জাকির হোসেন রনি উত্তরবঙ্গ প্রধান ক্রাইম ডাইরি, সুরঞ্জিত সরকার রায়গঞ্জ উপজেলা প্রতিনিধি দৈনিক আজকের জনবাণী মোঃ আল আমিন সরকার রায়গঞ্জ উপজেলা প্রতিনিধি দৈনিক শ‍্যামল বাংলা প্রমূখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!