সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিকাশ এজেন্ট থেকে লুট ৩ লক্ষ্য

রকি চন্দ্র সাহা / ৮৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩, ৬:০৯ অপরাহ্ণ

চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলায় হায়দার টেলিকম নামের এক দোকান মালিককে ঝগড়ার ফাঁদে ফেলে প্রায় ৩ লক্ষ টাকাসহ একটি ব্যাগ নিয়ে পালিয়ে গেছে সংঘবদ্ধ প্রতারক চক্রের একটি দল।

এ ঘটনায় শাহরাস্তি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে থানায় লিখিত অভিযোগ দেয়ার জন্য বাদীকে পরামর্শ দেন।

শনিবার (২৫ নভেম্বর) সকাল ১০ ঘটিকায় উপজেলার নিজ মেহের কালীবাড়ী মেমোরিয়াল হাসপাতালের পাশে হায়দার টেলিকম সেন্টার এ এই ঘটনা ঘটে।

থানা সূত্রে জানা যায়, সকালে বাড়ী থেকে ৩ লক্ষ টাকার ব্যাগ নিয়ে দোকানে আসে দোকান মালিক হায়দার। তার ব্যবসা প্রতিষ্ঠান হইতে মামুন (২০) টাকা উত্তোলনের জন্য এসে ঝগড়া বিবাদে লিপ্ত হয়ে গালমন্দ সহ হুমকি প্রদান করে চলে যায়। ঘটনার পর মামুন ও তার বাবা খোকন মিজি এসে হায়দারের ব্যবসা প্রতিষ্ঠানে তাকে মারধর করতে থাকে। এতে করে হায়দারের ব্যবসা প্রতিষ্ঠানের টেবিলের গ্লাস সহ অন্যান্য জিনিসপত্র ভাংচুর করে ১০ হাজার টাকার ক্ষতি সাধন করে। মারামারি করার এক পর্যায়ে প্রতারক চক্রের সদস্যরা কৌশলে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে পরিস্থিতি ঠান্ডা হলে হায়দার টাকার ব্যাগ না পেয়ে কান্নায় ভেঙে পরে। এই সময় আশে পাশের লোকজন এসে তাকে শান্তনা দেয়।

সিসি টিভির ফুটেজে প্রতারক চক্রের ২ সদস্যকে দেশীয় অস্ত্র নিয়ে প্রতিষ্টানে আক্রমন করার বিষয়টি দেখা যায়।

এই ব্যাপারে কালীবাড়ি বাজারের ঘটনাস্থলের পার্শ্ববর্তী দোকানের একাধিক ব্যবসায়ীরা বলেন, আজ সকালে প্রতারক চক্রের সদস্যরা দোকান থেকে টাকার ব্যাগ নিয়ে চলে গেছে বলে আমরা জেনেছি। দিন দুপুরের এই রকম ঘটনা আসলে দুঃখ জনক। আমরা দোকানদার হায়দারকে আইনের আশ্রয় নিতে বলেছি।

এই ব্যাপারে শাহরাস্তি থানার উপ-পরিদর্শক নূর আনোয়ার বলেন, আমরা ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে দোকানদারকে প্রতারক চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বলেছি। আমরা বিষয়টি গুরুত্বের সাথে দেখবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!