সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

স্কুলে যাওয়া হলোনা বিপাশার- অটোর থাবায় কেরে নিলো প্রাণ

মো: আতাউর রহমান সরকার (মতলব উত্তর প্রতিনিধি / ১১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২২ নভেম্বর, ২০২৩, ১০:২১ অপরাহ্ণ

 

চাঁদপুরের মতলব উত্তরে বিদ্যালয়ে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। সে উপজেলার জমিলা খাতুন উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনির ছাত্রী। সে সুলতানাবাদ ইউনিয়নের ছোট লক্ষ্মীপুর গ্রামের বাবুল খলিফার মেয়ে বিপাশা (১২)।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ২২ নভেম্বর সকালে ৯ টার দিকে বিপাশা অন্যান্য দিনের মতো অটোরিকশা যোগে বিদ্যালয়ে যাচ্ছিল। বিদ্যালয়ের কাছাকাছি এলাকায় এসে অটোরিশকা থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় টরকি থেকে সাহেব বাজারগামী একটি অটোরিকশা নিয়ন্ত্রন হারিয়ে ফেলে বিপাকে ধাক্কা দেয়। এতে বিপাশা পরে গিয়ে মারাত্মক জখম হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করে। পতিমধ্যে কুমিল্লার দাউদকান্দি এলাকায় এলে তার মৃত্যু হয়।

 

এদিকে তার মৃত্যুর খবরে পেয়ে পরিবারে শোকের মাতম বইছে। স্বজনদের মাঝেও আহাজারি। বিদয়ালয়ের শিক্ষক শিক্ষার্থী,সহপাঠীসহ এলাকাবাসী আবেগ প্রবণ হয়ে পরেছে এবং ঘাতককে আইনের আওতায় এনে উপযুক্ত বিচারের দাবি জানিয়েছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, বাবুল খলিফার ১ ছেলে নবম শ্রেণিতে পড়ে ও ১ মেয়ে বিপাশা ৬ষ্ঠ শ্রেনিতে পড়ে । তার একমাত্র মেয়ে বিপাশার মৃত্যুর খবর পেয়ে প্রবাস থেকে (রাত-টায় বাংলাদেশে) চলে আসবে। সে এলে তার মেয়ের জানাযার নামাজ আদায় করে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এ বিষয়ে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ রাশেদ মোবারক বলেন, নিহত বিপাশার অভিভাবকদের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই দাফন করা হচ্ছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!