মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মুক্তিযোদ্ধা কমান্ডারের স্বাক্ষর জাল করে প্রতিমন্ত্রীর বিরুদ্ধে ভূয়া তথ্য প্রচার

মো: আতাউর রহমান সরকার(মতলব উত্তর প্রতিনিধি) / ১৬৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩, ৩:০৪ অপরাহ্ণ

চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদের নাম ও স্বাক্ষর জাল করে মতলবের কৃতিসন্তান পরিকল্পনা প্রতিমন্ত্রী প্রফেসর ড. শামসুল আলমের নামে মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন তথ্যসহ একটি পত্র সোস্যাল মিডিয়ায় প্রচার করা হয়েছে। এতে তীব্র নিন্দা জানিয়েছেন মতলব উত্তর ও দক্ষিণের দলীয় নেতা কর্মী সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

জানা যায়, মুক্তিযুদ্ধ সম্পর্কে চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদের ভুয়া স্বাক্ষর ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের প্যাড তৈরি করে প্রতিমন্ত্রী ড. শামসুল আলমকে হেয় করার লক্ষে, উদ্দেশ্যপ্রনোদিত,মিথ্যা,বানোয়াট ও ভীত্তিহীন কথা উল্লেখ করে বিভিন্ন ব্যক্তির আইডি থেকে ফেসবুকে পোস্ট দেয়া হয়।

অথচ এগুলো সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি কুচক্রীমহল রাজনৈতিক ষড়যন্ত্রে মেতে উঠেছে। প্রতিমন্ত্রীর জনপ্রিয়তায় ঈর্ষান্নিত হয়ে একটি কুচক্রী মহল মিথ্যা ও ভুয়া কথা রটাচ্ছে।

এ প্রসঙ্গে চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এম এ ওয়াদুদ জানান , “জেলা মুক্তিযোদ্ধা সংসদের কোন প্যাডে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কোন তথ্য আমি দেইনি”। আর পত্রে যে ধরনের ভাষা লেখা হয়েছে এ ধরনের ভাষা কি মুক্তিযোদ্ধারা লিখতে পারে? না পারে না। তিনি জানান,পত্রে কোন স্মারক নাম্বার নেই,তারিখও নেই। এটা সম্পূর্ণ ফেক ও ভুয়া একটি পত্র ।

সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হবে এমন তথ্য আমাদের প্রতিরোধ করতে হবে। বীর মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ এর তীব্র নিন্দা জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!