মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পূবাইলে লতা হারবালের চেয়ারম্যানকে বিশেষ সংবর্ধনা

রবিউল আলম গাজীপুর প্রতিনিধি / ৯৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩, ১১:২০ অপরাহ্ণ

 

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানার ৪০নম্বর ওয়ার্ডের শিল্পপতি লতা হারবাল বিডির চেয়ারম্যান আইয়ুব আলী ফাহিমকে কলের বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির নবনির্বাচিত সদস্যরা বিশেষ সংবর্ধনা জানিয়েছে। এসময় লতা হারবালের‌ চেয়ারম্যান আইয়ুব আলী ফাহিম সকলের সঙ্গে মতবিনিময় করেন।

শুক্রবার দুপুরে লতা হারবালের‌ নিজ কার্যালয়ে এই মতবিনিময়ের আয়োজন করা হয়।

লতা হারবালের‌ চেয়ারম্যান ব্যবসায়ীদের উদ্দেশ্য করে বলেন, ব্যবসা-বাণিজ্যের ক্ষেত্রে অন্যকে ঠকানো ও মাপে কম দেওয়ার পরিণতি সম্পর্কে সতর্ক থাকতে হবে। এসব অন্যায় কাজকে তিনি ফ্যাসাদ বা বিপর্যয়ের সঙ্গে তুলনা করেন। তিনি তাদের এ কথা বোঝাতে চেষ্টা করেন যে সততার সঙ্গে ব্যবসা করা ব্যবসায়ীদের সামাজিক দায়িত্ব। এ দায়িত্বে অবহেলা করলে ইহকালেই এর পরিণতি ভোগ করতে হবে। ব্যবসায় অসততা এমনই এক পাপ। এ ধরনের পাপের ব্যাপারে ইসলামের বক্তব্য হলো, ক্ষতিগ্রস্ত ব্যক্তিরা ক্ষমা না করলে আল্লাহ তাআলাও পাপাচারীকে ক্ষমা করবেন না।

এ সময় উপস্থিত ছিলেন- গাজীপুর মহানগরের আওয়ামী যুবলীগের আহ্বায়ক সদস্য রাজিবুল হাসান রাজীব, লতা হারবাল কোম্পানির ম্যানেজার মিজানুর রহমান, কলের বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি শামীম খান, কলের বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমানসহ অনেকে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!