মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সীতাকুণ্ড উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন জয়নব বিবি জলি

আবদুল মামুন,সীতাকুণ্ড প্রতিনিধি / ১২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩, ১০:০৬ অপরাহ্ণ

 

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জয়নব বিবি জলি। গত ১২ নভেম্বর স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোহাম্মদ সাইফুল ইসলাম মজুমদার স্বাক্ষরিত এক বিজ্ঞপতিতে বিষয়টি জানানো হয়। উল্লেখ্য যে, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের মনোনয়ন প্রত্যাশী হওয়ায় গত ৩০ অক্টোবর আলহাজ্ব এস এম আল মামুন স্বেচ্ছায় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে স্থানীয় সরকার বিভাগ বরাবর পদত্যাগ পত্র জমা দেন। এর প্রেক্ষিতে তার পদত্যাগ পত্র গ্রহণ করে গত ১২ নভেম্বর পদটি শূন্য ঘোষণা করা হয়। নতুন চেয়ারম্যানের কার্যবার গ্রহণ না করা পর্যন্ত ভারপ্রাপ্ত চেয়ারম্যান জয়নব বিবি জলি উপজেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন। ১৩ নভেম্বর থেকে তিনি দায়িত্ববার গ্রহণ করেন।
এবিষয়ে উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান জয়নব বিবি জলি বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব যাতে সঠিকভাবে পালন করতে পারি এ জন্য সকলের সার্বিক সহযোগীতা কামনা করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!