সোমবার, ২০ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী কাজ করছেন-এমপি,বকুল

হাসান আলী সোহেল নাটোর প্রতিনিধি, / ১২৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩, ১০:২৫ অপরাহ্ণ

(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য মো. শহিদুল ইসলাম বকুল বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে প্রধানমন্ত্রী নিরলস ভাবে কাজ করছেন। তিনি জনগণের ভাগ্য উন্নয়নে দিন-রাত পরিশ্রম করে চলেছেন।

শনিবার (১৮ আগস্ট) বাগাতিপাড়া উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য বকুল বলেন, ১৯৭১ সালে ১৫ আগস্ট একাত্তরের পরাজিত ঘাতক ও দেশবিরোধী এবং বিদেশি ষড়যন্ত্র করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সহপরিবারে তাঁকে হত্যা করেছিল। তিনি বাংলাদেশের দুঃখী মানুষের মুখে হাঁসি ফুটানোর যে উদ্যোগ গ্রহন করেছিলেন। বঙ্গবন্ধুর সে স্বপ্নটাকেও তারা হত্যা করতে চেয়েছিল। কিন্তু জননেত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন পুরন কাজ করে চলেছে। প্রধানমন্ত্রীর এ উন্নয়নের পক্ষে সবাইকে থাকতে হবে।

সংসদ আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের মানুষের জীবন-মান উন্নয়নের জন্য কাজ করছেন। প্রধানমন্ত্রী অসহায় মানুষের কথা চিন্তা করে দেশে প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, শিশু ভাতাসহ অসংখ্যক মানুষকে ভাতা প্রদান করেছেন। ফলে বৃদ্ধ বয়সে ঘরে বসে মোবাইলে ভাতা পাচ্ছে। যাদের জমি নেই, ঘর নেই তাদের জন্য প্রধানমন্ত্রী উপহার ঘর দিচ্ছেন। দেশে হাজার হাজার ছেলে-মেয়েদেন চাকরি দিচ্ছে। এখন আর কোনো মানুষ না খেয়ে থাকে না। এখন সবাই স্বাবলম্বী। দেশ আজ উন্নয়নের গতিতে এগিয়ে চলছে।

জনাব মোঃ মাহাতাব আলী মাস্টারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জনাব অধ্যাপক ইউনুছ আলী সহ-সভাপতি নাটোর জেলা আওয়ামী লীগ,জনাব মোঃ অহিদুল ইসলাম গকুল চেয়ারম্যান বাগাতিপাড়া উপজেলা পরিষদ সদস্য নাটোর জেলা আওয়ামী লীগ,জনাব মোঃ নূরুল ইসলাম ঠান্টু সভাপতি বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ,জনাব আলহাজ্ব আব্দুল ওয়াহাব সহ-সভাপতি বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ,জনাব দীপক কুমার কুন্ডু সহ-সভাপতি বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ,জনাব মোঃ রাকিবুল ইসলাম রাকিব যুগ্ন সাধারণ সম্পাদক বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ,জামনগর ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ, অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও হাজার হাজার এলাকাবাসী।পরে দোয়া অনুষ্ঠানে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয় ও অসহায় দিনমজুর ও দুস্থ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!