সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলাদেশ গড়তে হবে-শহিদুল ইসলাম বকুল এমপি

হাসান আলী সোহেল নাটোর প্রতিনিধি: / ১৪৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩, ১০:০২ অপরাহ্ণ

 

“শোককে শক্তিতে পরিণত করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাংলাদেশকে সোনার বাংলা গড়তে হবে। ১৯৭৫ সালে বাঙালি জাতির ইতিহাসে যে নৃশংস হত্যাকাণ্ড সংঘটিত হয়েছিল সেসব চিহ্নিত হত্যাকারীদের বাংলার মাটিতেই বিচার হয়েছে। যারা আজও বিদেশে পালিয়ে আছে তাদেরকে অবিলম্বে ধরে ফাঁসির রায় কার্যকর করতে হবে।দেশি ষড়যন্ত্র আজও চলছে। সবাই সজাগ থাকবেন।

যে কোনো ষড়যন্ত্র আমরা শক্ত হতে মোকাবেলা করব। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে বাংলার মানুষ দেখতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকুন এবং বাংলাদেশের মুক্তিযুদ্ধের চেতনাকে শক্তিশালী করুন।”আজ বৃহস্পতিবার নাটোরের বাগাতিপাড়া
উপজেলার ফাগুয়াড়দিয়াড় ইউনিয়নের সাইলকোনা উচ্চ বিদ্যালয় মাঠে,আওয়ামী যুবলীগ ও ইউনিয়ন শ্রমিক লীগের আয়োজনে শোক সভার প্রধান অতিথির বক্তব্যে কথাগুলি বলেন,নাটোর-১ আসনের সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বকুল।
সহস্রাধীক মানুষের উপস্থিতিতে
সভাপতিত্ব করেন আবুল কালাম সভাপতি ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন আওয়ামীলীগ।

সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন বিশেষ অতিথি
জনাব অধ্যাপক ইউনুছ আলী সহ-সভাপতি নাটোর জেলা আওয়ামী লীগ,জনাব মোঃ অহিদুল ইসলাম গকুল চেয়ারম্যান বাগাতিপাড়া উপজেলা পরিষদ সদস্য নাটোর জেলা আওয়ামী লীগ,জনাব মোঃ নূরুল ইসলাম ঠান্টু সভাপতি বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ,জনাব আলহাজ্ব আব্দুল ওয়াহাব সহ-সভাপতি বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ,জনাব দীপক কুমার কুন্ডু সহ-সভাপতি বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ,জনাব মোঃ রাকিবুল ইসলাম রাকিব যুগ্ন সাধারণ সম্পাদক বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগ,সদস্য জেহের আলী( রিপন),প্রমূখ।এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের , অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও হাজার হাজার এলাকাবাসী।পরে দোয়া অনুষ্ঠানে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয় ও অসহায় দিনমজুর ও দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!