সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বন্যার পানিতে ব্রিজ দেবে যাওয়ায় নীলফামারীতে ভোগান্তিতে হাজারোও মানুষ

দীপক রায় নীলফামারী প্রতিনিধি / ১১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩, ৯:১১ অপরাহ্ণ

নীলফামারীতে দীর্ঘ ৩ বছর আগে বন্যার পানির তীব্র স্নোতের কারনে তলদেশের মাটি শরে গিয়ে দেবে যাওয়া ব্রিজ টি সংস্কার হয়নি এখনো। এতে চরম ভোগান্তিতে পড়ছে ২ ইউনিয়নের প্রায় ২০ হাজার সাধারণ জনগন ।

ব্রিজ টি নীলফামারীর ডোমার উপজেলার ১০ নং হরিণ চড়া ইউনিয়নের ধরনীগন্জ এলাকায় অবস্থিত। ঝুঁকি পূর্ণ এই ব্রিজ টি দিয়ে চলাচল করে হরিণ চড়া ইউনিয়ন ও পার্শ্ববর্তি সোনারায় ইউনিয়নের প্রায় ২০ হাজার জনগণ । এছাড়া ও ব্রিজ টি দেবে যাওয়ার কারনে চলাচল করতে পারছে মালবাহী কোন ভাড়ি যানবাহন ২ কিলোর রাস্তায় ৫ কিলো রাস্তা ঘুরে উঠতে হয় প্রধান সড়কে , তাই মালামাল সঠিক সময় বাজার জাত করা নিয়ে ও চরম ভোগান্তিতে পড়ছে উক্ত এলাকার ব্যবসায়ীরা।
কয়েকজন পদচারী জানান ব্রিজ টি দেবে যাওয়ার কারনে তারা ভয় নিয়ে ব্রিজ টি পারাপার হয় এবং ইমারজেন্সী রোগী কে সময় মতো হাসপাতালে নিয়ে যেতে পারে না এবং এলাকায় কোন অগ্নি কান্ড ঘটলেও ব্রিজ টি দিয়ে আসতে পারে না কোন ফায়ার সার্ভিসের গাড়ি এবং কোন রোগী বহন কারী এ্যাম্বুলেন্স। তাই আমাদের সরকারের কাছে একটাই দাবি আমাদের এই ব্রিজ টি যেন ভেঙ্গে নতুন একটি ব্রিজ তৈরি করে দেন।

এবিষয়ে ১০ নং হরিণ চড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রাসেল রানা বলেন ব্রিজ টি নতুন ভাবে তৈরি করে দেয়ার জন্য উর্ধতন কর্মকর্তাকে জানিয়েছি তারা কবে ব্রিজ টি তৈরি করবে সেটা বলতে পারছি না তবে আমি চেষ্টা করছি আমার ইউনিয়নের লোক যেন দ্রুত এই ভোগান্তির হাত থেকে যেন রক্ষা পায়।

এদিকে ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম বলেন আমি কয়েকদিন হলো এখানে এসেছি তাই ব্রিজটির বিষয়ে আমি অবগত না তবে আমি উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে বিষয়টি জানাবো এবং আমি আগামী সপ্তাহে দেবে যাওয়া ব্রিজ টি পরিদর্শনে যাবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!