সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

অতীতের সব রেকর্ড ভঙ্গ করে এমপি নির্বাচিত হবো”লন্ডন প্রবাসী তানজির

নিরেন দাস,জয়পুরহাট / ১১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩, ৯:২২ অপরাহ্ণ

সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে জয়পুরহাটের সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন লন্ডন প্রবাসী জয়পুরহাটের কৃতি সন্তান এ্যাডভোকেট তানজির আল ওহাব।

বৃহস্পতিবার সন্ধ্যায় জয়পুরহাট শহরের প্রফেসর পাড়া বৈরাগীর মোড়ের একটি অফিসে এ মত বিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় প্রবাসী এডভোকেট তানজির আল ওহাব বর্তমান জয়পুরহাটের সামাজিক, রাজনৈতিক,স্থানীয় নানা বিষয় নিয়ে আলোচনা ও মতবিনিময় করেন।

দেশে রাজনৈতিক সংকট চলছে। দেশ ও জাতী গঠনে নিরপেক্ষ গণমাধ্যমের ভূমিকা অনেক রয়েছে। তাই তিনি গণমাধ্যমকর্মীদের সঠিক বস্তুনিষ্ঠ নিরপেক্ষ সংবাদ পরিবেশনের আহ্বান জানান।

তিনি আসছে জাতীয় সংসদ নির্বাচনে জাতীয়তাবাদী দল বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী কিনা সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, আমি যখন দেশে থাকতাম,তখন ছাত্র রাজনীতি করেছি,জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি থাকা অবস্থায় এমপি নির্বাচন করার জন্য বিএনপি থেকে মনোনয়ন চেয়েছিলাম। তখন আমার চেয়েও দল কাউকে ভালো মনে করেছিল তাকে দিয়েছিল, তখন আমি পাইনি। তারপর লন্ডনের পড়াশুনা ও ব্যবসার প্রয়োজনে থাকতে হয়েছে কিন্তু আমি সবসময়ই নেতাকর্মীদের সাথে যোগাযোগ ছিল ও জয়পুরহাটে আসা যাওয়ার মধ্যেই আছি । এজন্য নেতাকর্মীরা যদি চায়। দেশের পরিস্থিতি,মানুষের ভোট ও ভাতের অধিকার যদি নিশ্চিত করতে হয় তবে আমি এমপি মনোনয়ন প্রত্যাশী হবো।

তিনি আরো বলেন, বিএনপি থেকে যদি আমাকে মনোনয়ন দেওয়া হয় আর আমি এমপি হিসাবে জয়পুরহাটে নির্বাচন করি,তাহলে অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে আমি নির্বাচিত হব ও জয়পুরহাটের মানুষকে উপহার দিব।

আমি নেতাকর্মীদের ও জয়পুরহাটের মানুষের সাথে ছিলাম আছি থাকবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!