সোমবার, ২০ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ক্ষেতলালে অর্ধগলিত স্কুল শিক্ষিকার মরদেহে উদ্ধার

নিরেন দাস,জয়পুরহাট: / ১৩২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩, ৬:৫৪ অপরাহ্ণ

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার আলমপুর গ্রামে অবসরপ্রাপ্ত জোবাইদা খাতুন (৬৬) নামে এক স্কুল শিক্ষিকার অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (৩ আগস্ট) ক্ষেতলাল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার রাতে ওই গ্রামের নিজবাড়ি থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।
নিহত শিক্ষিকা ওই গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক জহুরুল ইসলামের স্ত্রী জোবাইদা খাতুন। তিনিও অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের স্কুল শিক্ষিকা ছিলেন। পাঁচ-ছয় বছর আগে অবসরে গেছেন।

স্থানীয়রা গণমাধ্যম কর্মীদের জানান, পরিবারের সদস্যদের সঙ্গে জোবাইদার সম্পর্ক ভালো ছিল না। গত ৩১ জুলাইয়ের পর থেকে ২ আগস্ট দুপুর পর্যন্ত জোবাইদার মোবাইল ফোনে কল করে স্বজনরা তাকে কোন ভাবেই না পেয়ে। পরে প্রতিবেশীদের কল করে বিষয়টি জানান স্বজনরা। পরে প্রতিবেশীরা বুধবার (২ আগস্ট) সন্ধ্যায় জোবাইদার বাড়িতে গিয়ে বাইরে থেকে পচা দুর্গন্ধ পায়। এ সময় তারা ঘরে গিয়ে চেয়ারে বসা অবস্থায় জোবাইদার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন।

ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান,গত বুধবার রাতে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। জোবাইদা খাতুনের স্বামী-সন্তান কেউ তার সঙ্গে থাকতেন না। তিনি গ্রামের বাড়িতে একাকী বসবাস করছিলেন।

ওসি আরও জানান, মরদেহের শরীরে পচন ধরেছে। প্রাথমিকভাবে ধারণা কারা হচ্ছে,৩ থেকে ৪ দিন আগে এই শিক্ষিকার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসলে বিস্তারিত পরে জানানো হবে ওসি জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!