সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে অসুস্থ্য শিশুর চিকিৎসা সহায়তা দিলেন জিহাদ মন্ডল।

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধিঃ / ১২৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২ আগস্ট, ২০২৩, ১০:০৬ অপরাহ্ণ

জয়পুরহাটের পাঁচবিবি পৌর শহরের কুলিপট্টি (তুরিপাড়া) রেলওয়ে বসতিতে বসবাস করা গরীব ও অসহায় তপন-পুস্পর একমাত্র সন্তান আনন্দ সিং চির রুগী। মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে দেখেন তার থ্যালাসেমিয়া রোগ হয়েছে। যে রোগের একমাত্র চিকিৎসা প্রতিমাসে শরীরে এক ব্যাগ রক্তের প্রয়োজন।
আনন্দ ও তার ২’বোন হাসি-খুশি জমজ। আনন্দের মা পুস্প রানী সিং অন্যের বাসা-বাড়িতে ঝিয়ের কাজ করে বাবা তপন সিং অন্যের রিক্সা ভাড়ায় চালায়। বাবা-মার আয়ে ৫ সদস্যের সংসার খুব কষ্টে চলে তার উপর প্রতিমাসে রক্তের টাকা যোগানো দূরহ ব্যাপার। ”অসুস্থ্য সন্তান নিয়ে অসহায় বাবা-মা” এমন একটি সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন পত্রিকায় প্রকাশ পায়।

পাঁচবিবি উপজেলা আ,লীগের সংগ্রামী সাধারন সম্পাদক ও কুসুম্বা ইউনিয়ন পরিষদের মানবিক চেয়ারম্যান মোঃ জিহাদ মন্ডলের দৃষ্টিতে আসে।
পরে তিনি পরিষদের গ্রাম পুলিশের মাধ্যমে অসহায় পরিবারটিকে তার পরিষদে ডেকে নেয়। এসময় তিনি আনন্দর চিকিৎসার খরচ বাবদ নিজস্ব তহবিল থেকে অর্থ সহায়তা প্রদান করেন। পরবর্তীতেও যোগাযোগ রাখতে বলেন মানবিক এ চেয়ারম্যান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!