শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও কুড়িগ্রামে নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ, সহিংসতা হলে ছাড় পাবে না কেউ পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জয়পুরহাটের পাঁচবিবিতে চিরনিদ্রায় শায়িত হলেন প্রবীণ নাট্যকর্মী নওজেস আলী

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধিঃ / ২১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩, ৮:৪৭ অপরাহ্ণ

চিরনিদ্রায় শায়িত হলেন জয়পুরহাটের পাঁচবিবির প্রবীণ যাত্রা-নাট্যকর্মী নওজেস আলী আকন্দ (৭০)। হৃদরোগে আক্রান্ত হয়ে শুক্রবার ভোররাতে নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী…………….রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র, কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ শুক্রবার দুপুরে জুম্মার নামাজের পর পুটারবিল গ্রামের বাড়িতে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

তিনি স্বাধীনতার পরবর্তী সময়ে পাঁচবিবি উপজেলাসহ জয়পুরহাটের আশেপাশের জেলায় নাটক ও যাত্রাপালায় অভিনয়ের জন্য সু-পরিচিত ও বাংলাদেশ সরকারের সাংস্কৃতিক মন্ত্রণালয়ে নিয়মিত তালিকাভুক্ত শিল্পী ছিলেন। এছাড়া তিনি উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের দপ্তর সম্পাদক পদে দীর্ঘদিন ধরে দায়িত্বপালন করছিলেন।
তার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল শহীদ মন্ডল মুন্না, পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, জাতীয় রবীন্দ্র সম্মিলন পরিষদ জয়পুরহাট জেলা শাখার সভাপতি আমিনুল হক বাবুল, বালিঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, বাংলাদেশ সংযুক্ত শ্রমিক ফেডারেশনের সম্পাদক ও জয়পুরহাট মটর শ্রমিক ইউনিয়ন সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী, পাঁচবিবি প্রেসক্লাব সভাপতি আব্দুল হালিম সাবু, সম্পাদক উল্লাস কুমার হাজরা, ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন সভাপতি ছায়েম উদ্দিন সরদার প্রমুখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!