মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বকশীগঞ্জে কাভার্ড ভ্যানের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে ১ জন নিহত, আহত-১

মোঃমনিরুজ্জামান লিমন বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি / ১৪৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২১ জুলাই, ২০২৩, ৭:১২ অপরাহ্ণ

 

জামালপুরের বকশীগঞ্জে একটি কাভার্ড ভ্যানের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে অজ্ঞাত (১৬) নামে এক কিশোর মারা গেছে। এসময় আহত হয়েছে আরও একজন।
শুক্রবার (২১ জুলাই) দুপুর ২ টায় বকশীগঞ্জ উপজেলা পরিষদের সামনে বকশীগঞ্জ-রৌমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, বকশীগঞ্জ শহর থেকে একটি কাভার্ড ভ্যান ধানুয়া কামালপুরের দিকে যাওয়ার পথে বিপরীত মুখ থেকে আসা অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে করে ঘটনাস্থলেই অজ্ঞাত নামা (১৬) এক কিশোর মারা যায়। এসময় আহত হয় রাকিবুল হাসান (২৩) নামে আরও এক যুবক। আহত রাকিবুলের বাড়ি পাশ্ববর্তী শ্রীবরদী উপজেলার পূর্ব ছনকান্দা মৃধা পাড়া এলাকায়। সে মৃধা পাড়া গ্রামের সাফিজল হকের ছেলে।
বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা জানান, দুর্ঘটনার খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। আহত যুবককে উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!