মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নাটোরে পাওনা টাকা চেয়ে খুন হলেন কলা চাষী

হাসান আলী সোহেল নাটোর প্রতিনিধিঃ / ১১৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১২ জুলাই, ২০২৩, ৪:২৭ অপরাহ্ণ

নাটোরে পাওনা টাকা চাওয়ায় কালাম নামে ৪০ বছর বয়সী এক কলা চাষীকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে প্রতিপক্ষ কামাল হোসেনের বিরুদ্ধে। বুধবার (১২ জুলাই) সকাল ৭টার দিকে সদর উপজেলার কাফুরিয়া বাজারে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।
নিহত কালাম কাফুরিয়া গ্রামের রিফিউজি পাড়া এলাকার জনৈক আব্দুর রাজ্জাক কানুর ছেলে। অভিযুক্ত কামাল হোসেন একই গ্রামের পশ্চিম পাড়া এলাকার শুকচানের ছেলে। এলাকাবাসী জানায় কলা ব্যবসায়ী কালাম যখন কামালের কাছে তার পাওনা টাকা চায় তখন কামাল প্রকাশ্যে তাকে পিটিয়ে হত্যা করেছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, গত রমজান মাসে কাফুরিয়া বাজারের কলা ব্যবসায়ী কামাল হোসেন একই এলাকার দরিদ্র কলা চাষী মোঃ কালামের কাছ থেকে ২ লাখ টাকার কলা কিনে। কলা কেনার পর থেকেই কামাল হোসেন টাকা পরিশোধ করতে নানা টালবাহানা শুরু করে। বুধবার ১২ জুলাই সকাল ৭টার দিকে কামালের সঙ্গে দেখা হলে কালাম তার পাওনা টাকা চায়। এনিয়ে দুজনের মধ্যে বাক বিতোন্ডা শুরু হয়। বাক বিতোন্ডার এক পর্যায়ে কামাল হোসেন পাশে খড়ির আড়ৎ থেকে খড়ির একটা মোটা ডাল হাতে নিয়ে কলা চাষী কালামকে মারপিট করে। এতে কালাম আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় উপস্থিত লোকজন কালামকে সাহায্য করতে এগিয়ে গেলে কামাল হোসেন দৌড়ে পালিয়ে যায়।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিম আহমেদ কলা চাষীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেণ করা হয়। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!