মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা ফরিদপুরে আরসিসি ড্রেন নির্মান কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অচিন্ত মন্ডলএর (দোয়াত-কলম) প্রতিকের গণসংযোগ কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাংবাদিক আব্বাস উদ্দিনের মৃত্যুতে পূবাইল সাংবাদিক ক্লাবের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত

রবিউল আলম গাজীপুর প্রতিনিধিঃ / ১২৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৮ জুলাই, ২০২৩, ৯:২৯ অপরাহ্ণ

আনন্দ টেলিভিশনের গাজীপুর জেলার বিশেষ প্রতিনিধি সাংবাদিক মরহুম আব্বাস উদ্দিনের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে পূবাইল সাংবাদিক ক্লাব। শনিবার (০৮ জুলাই) বিকেলে পূবাইল মিরের বাজার ফৌজিয়া সরকার কমার্শিয়াল কমপ্লেক্স এর ৩ তলায় পূবাইল সাংবাদিক ক্লাব কার্যালয়ে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় দোয়া ও মোনাজাতের মাধ্যমে সাংবাদিক মরহুম আব্বাস উদ্দিনের রুহের মাগফিরাত কামনা করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে পূবাইল সাংবাদিক ক্লাব এর প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক আমার সংবাদের পূবাইল প্রতিনিধি মো: রবিউল আলম এর সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পূবাইল সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সোনালী খবরের পূবাইল প্রতিনিধি আল-আমিন সরকার, এশিয়ান টিভির টিটন কুমার ঘোষ, দৈনিক সংবাদ মোহনার জহিরুল আলম লিটন, দৈনিক সন্ধ্যাবাণীর ও যুগ-যুগান্তর প্রতিনিধি শাহীন সরকার, আজকের বসুন্ধরার এইচ এম নুরুল হক বাবু, দৈনিক কালের ছবির আবু সাঈদ চৌধুরী, দৈনিক দেশান্তর প্রতিনিধি আসিফ রায়হান,আরো উপস্থিত ছিলেন, শাহিন মোল্লা, আবু তালেব। উল্লেখ্য তিনি গত (৩জুলাই) সকালে স্ট্রোক করলে তাকে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা বক্ষব্যাধি হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। জীবদ্দশায় তিনি গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, গাজীপুর মহানগর প্রেসক্লাবের সহ-সভাপতি, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের মহানগরের সভাপতি, আনন্দ টিভি’র বিশেষ প্রতিবেদক ছিলেন।তাছাড়া তিনি বহু সামাজিক কাজের সাথে সম্পৃক্ত ছিলেন। মৃত্যুকালে তার এক স্ত্রী, দুই ছেলে সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।তার রুহের মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া চেয়েছেন। মোনাজাত পরিচালনা করেন, মুফতি গাজী মাসুম।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!