মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আমাকে জড়িয়ে যে সংবাদটি প্রকাশ হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন ও বানোয়াট- উপজেলা চেয়ারম্যান সোহেল চৌধুরী—DBO-news

সেপাল নাথ, ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধিঃ / ৩৫৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৩ জুলাই, ২০২৩, ১০:৪৯ অপরাহ্ণ

দৈনিক দেশ রূপান্তর পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

গত শুক্রবার শুভপুরে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদে ভাই খুন হওয়ার ঘটনায় নিহতের মা বিবি মরিয়ম বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে ছাগলনাইয়া থানা হত্যা মামলা দায়ের করেন। পুলিশ স্থানীয়দের সহায়তা ঘটনাস্থল থেকে ১০ জনকে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করেন। বর্তমানে আসামীরা কারাগারে ও রিমান্ডে রয়েছেন। এ ঘটনাকে কেন্দ্র করে দৈনিক দেশ রুপান্তর পত্রিকায় সোমবার ৩ জুলাই “ছাগলনাইয়া তরুন খুন বখাটে-খুনিদের পক্ষে উপজেলা চেয়ারম্যান” শিরোনামে প্রকাশ করে। উক্ত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত বলে এর প্রতিবাদ জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান সোহেল চৌধুরী। নিম্মে পাঠকদের জন্য তাঁর প্রতিবাদ লিপিটা হুবহু তুলে ধরা হল।

ছাগলনাইয়ায় তরুন খুন- বখাটে-খুনিদের পক্ষে উপজেলা চেয়ারম্যান।” শিরোনামে দৈনিক দেশ রূপান্তর পত্রিকার প্রথম পৃষ্ঠায় গতকাল ৩ জুলাই,২০২৩ তারিখে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। উক্ত সংবাদে আমার সম্মানহানির উদ্দেশ্যে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যে প্রণোদিত সংবাদ প্রকাশ করা হয়েছে। আমি এই অনাকাঙ্ক্ষিত ও উদ্দেশ্যে প্রণোদিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। উক্ত সংবাদের প্রতিবেদক প্রকৃত ঘটনা ও সঠিক তথ্য না জেনে, কোন বিশেষ মহল থেকে আর্থিক সুবিধা নিয়ে মিথ্যা ও বানোয়াট তথ্যের ভিত্তিতে প্রতিবেদনটি তৈরি করে জনমনে বিভ্রান্তি ও অসৎ উদ্দেশ্যে বাস্তবায়নে সহায়তা করতে চান। ছাগলনাইয়া উপজেলার শুভপুরে একটি মেয়েকে উত্ত্যক্ত করার ঘটনাকে কেন্দ্র করে এক যুবক খুনের শিকার হয়েছেন। ওই মর্মান্তিক খুনের ঘটনার পর আমাদের আন্তরিক প্রচেষ্টা ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় খুনের ঘটনার পর পরই ঘটনাস্থল থেকে খুনের সঙ্গে জড়িত সন্দেহে দশজনকে ছাগলনাইয়া থানা পুলিশ আটক করে।

আটককৃতদের নামে হত্যা মামলা হয়েছে। বর্তমানে তারা রিমান্ডে ও কারাগারে রয়েছেন। উক্ত মামলার অবশিষ্ট দুই আসামীকে আটকের ব্যাপারেও থানা প্রশাসন আন্তরিকভাবে কাজ করছেন। আমি ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দ্বিতীয়বারের মতো ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছি। আমার দায়িত্বকালের শুরু থেকে ফেনী জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ছাগলনাইয়া উপজেলা ও থানা প্রশাসন এবং রাজনীতিক ও সামাজিক ব্যক্তিদের নিয়ে মানকের বিরুদ্ধে অবিরাম সংগ্রাম করে আসছি। নিজের দলীয় নেতাকর্মী থেকে সাধারণ মানুষের ক্ষেত্রে আমি মাদকের ব্যাপারে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে আসছি। কিন্তু অন্তপুরের খুনের ঘটনাকে কেন্দ্র করে দৈনিক দেশ রূপান্তর পত্রিকার মতো একটি জাতীয় দৈনিকে কিসের ভিত্তিতে আমাকে মাদকবাণিজ্যের সঙ্গে জড়িয়ে খবর প্রকাশ করেছে তা আমার কাছে কোনভাবেই বোধগম্য নয়। এই মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করায় ছাগলনাইয়া, তথা ফেনী জেলাবাসীর কাছে দেশ রূপান্তরের সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ব্যাপারে প্রশ্ন এঠেছে। উক্ত সংবাদে আমাকে জড়িয়ে মাদক বাণিজ্য ও সন্ত্রাসী গ্রুপ তৈরির যে অভিযোগ করা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত।

বর্তমান আওয়ামীলীগ সরকারের শেষ সময়ে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে, একটি বিশেষ মহলের ইন্দনে ও অর্থায়নে আমার রাজনীতিক, সামাজিক সম্মানহানি ও জনমনে বিভ্রান্তি ছড়ানোর জন্য বিশেষ মহলের এজেন্ডা বাস্তবায়নের উদ্দেশ্যে প্রতিবেদক সংবাদটি প্রকাশ করেছে। আমি প্রিয় সম্পাদক মহোদয়কে অনুরোধ করি, আপনার এই প্রতিবেদক অর্থের বিনিময়ে মিথ্যা বানোয়াট ও কাল্পনিক তথ্যের ভিত্তিতে উক্ত সংবাদ বাণিজ্য করে দৈনিক দেশ রূপায়রের ভাবমূর্তি নষ্ট করছে। তাই উক্ত মিথ্যা সংবাদ প্রকাশের ছাপানোর স্বস্থানে প্রকাশিত সংবাদের প্রতিবাদটি ছাপাতে আপনার মর্জি কামনা করছি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!