সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বাউফলে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেপ্তার-DBO-news

কহিনুর বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।। / ১২৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৫ জুন, ২০২৩, ৬:১৭ অপরাহ্ণ

 

পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় কুখ্যাত মাদক ব্যবসায়ি সোহরাব সিকদারকে (৩০) গ্রেপ্তার করেছে বাউফল থানা পুলিশ। গত শনিবার রাত পৌনে ১২টার দিকে উপজেলার বাংলালিংক টাওয়ার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোহরাব বাউফল থানায় মাদকসহ ১১টি মামলার এজাহারভুক্ত আসামী।
পুলিশ সূত্রে জানা গেছে, ৯টি মামলার এজাহার ভুক্ত আসামী সোহরাব। একটি মাদক মামলায় ৬মাসের সাজাপ্রাপ্ত আসামী। বহুদিন যাবৎ পলাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক (দতন্ত) মিজানুর রহমনের নেতৃত্বে ১০জনের একটি টিম রাত সারে ১১টার দিকে অভিযান চালায়। পরে পৌর সভার ৬নং ওয়ার্ডের বাংলালিংক টাওয়ার এলাকার একটি ডোবা থেকে থাকে পৌনে ১২টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ৫০টিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এঘটনায় মাদক আইনে ওই দিন আরও একটি মামলা হয়। এনিয়ে সে মোট ১১টি মামলার আসামী।
পিতা-মৃত আক্কেল আলী সিকদার, সাং- পৌরসভা ৬ নং ওয়ার্ড,থানা- বাউফল, জেলা পটুয়াখালীকে পৌরসভার ৬ নং ওয়াডের বাংলালিংক টাওয়ার এলাকা হইতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক মিজানুর রহমান, এসআই ফিরোজ আল মামুন, এসআই মহিউদ্দিনসহ একদল পুলিশ অভিযান চালিয়ে ৫০ পিচ ইয়াবা টেবলেট সহ আটক করে। তার বিরুদ্ধে ১০টিরও বেশী মাদক মামলা রয়েছে। সাজা পরোয়ানাসহ একাধিক পরোয়ানা রয়েছে।২৫.০৬.২৩ইং তারিখ রোজ রবিবার সকালে তাকে পটুয়াখালী আদালতে সোপর্দ করা হয়।
এ বিষয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, ‘মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান পরিষ্কার। মাদক নিমুর্লে আমরা কাজ করে যাচ্ছি। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!