সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পটুয়াখালীর দশমিনায় ভোট কেন্দ্রে আগুন!!

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ / ১৫৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪, ৫:৪৯ অপরাহ্ণ

 

পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় একটি ভোট কেন্দ্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে অন্য মামলার আসামি ও বাঁশবাড়িয়া ইউনিয়ন যুব দলের সাবেক সাধারন সম্পাদক নজরুল ইসলাম মোল্লা (৪৫) কে গ্রেফতার ও অগ্নিসংযোগ সংক্রান্ত বিষয়ে জিজ্ঞেসাবাদ করেছেন থানা পুলিশ।০৫.০১.২৪ইং তারিখ রোজ শুক্রবার দিবাগত ভোর রাতে দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের শাহ কেরামতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এঘটনা ঘটে। গ্রেফতারকৃত আসামি নজরুল ইসলাম মোল্লা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের মো. সেকান্দার আলী মোল্লা ছেলে।
থানা পুলিশ এলাকাবাসী ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত ভোর রাতের দিকে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের শাহ কেরামতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি টিনসেট কক্ষে আগুন দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয়দের ডাক চিৎকারে এলাকার মানুষ এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় স্কুলের বিদ্যুৎবোর্ড, দরজা, টিনসেট বেরাসহ বেঞ্চ ও টেবিল পুড়ে যায়। খবর পেয়ে সকালে ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেন দশমিনা উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাফিজা নাজ নীরা এবং দশমিনা থানার ওসি নুরুল ইসলাম মজুমদার ।

এবিষয়ে উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল কালাম বলেন, শাহ কেরামতি সরকারি প্রথমিক বিদ্যালয়টি দ্বাদশ সংসদ নির্বাচনে ভোট কেন্দ্র হিসেবে ব্যবহৃত হওয়ার কথা রয়েছে। এ কেন্দ্রে ২ হাজার ৪শ’ ভোট রয়েছে। নির্বাচনের আগে ভোট কেন্দ্রে দুর্বৃত্তের আগুন দেয়া নিয়ে ধোঁয়াশা সৃষ্টি হয়েছে। বিএনপি নির্বাচনের জের ধরে স্কুলে অগ্নি সংযোগ করতে পারে। অথবা চলমান বিএনপি—জামায়াতের অসহযোগ কর্মসূচীকে কেন্দ্র করে নির্বাচন বানচালের জন্য ভোট কেন্দ্র পুড়িয়ে দেয়ার চেষ্টাও হতে পারে।
এবিষয়ে স্কুলের প্রধান শিক্ষক মো. ফারুক আলম খোকন জানান, রাতের আধারে কে বা কাহারা এঘটনা ঘটাইছে তা জানিনা। তবে থানার একটি সাধারন ডায়রি করবো।
এবিষয়ে দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম মজুমদার বলেন, অন্য মামলার আসামি নজরুল ইসলাম মোল্লাকে গ্রেফতার ও স্কুলে অগ্নিসংযোগের ঘটনায় জিজ্ঞেসাবাদ করা হচ্ছে।
এবিষয়ে দশমিনা উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মোসা. হাফিজা নাজ নীরা জানান, ঘটনার কারণ তদন্ত করা হচ্ছে। আর সন্দেহ ভাজন নজরুল ইসলাম মোল্লা নামের একজনকে আটক করা হয়ে।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!