মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গাজীপুরে বিচার বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত-DBO-news

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি : / ১১৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ২৪ জুন, ২০২৩, ৭:২১ অপরাহ্ণ

 

গৌরব ও ঐতিহ্যে বিচার বিভাগ, গাজীপুর- শীর্ষক বিচার বিভাগীয় সম্মেলন-২০২৩ শনিবার সকালে গাজীপুর জজকোর্ট সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
গাজীপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ ও সম্মেলনের সভাপতি মমতাজ বেগম এ সম্মেলনের শুভ উদ্বোধন করেন করে স্বাগত বক্তব্য রাখেন। পরে সম্মেলনের ধারণাপত্র উপস্থাপন করেন- গাজীপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ আব্দুর রহমান এবং অনুষ্ঠানে গাজীপুরের বিচার কার্যক্রমের তথ্য বিবরণী তুলে ধরেন- সহকারি জজ মোসাম্মৎ শাহাজাদী তাহমিদা।
বিচার বিভাগ গাজীপুরের এই গুরুত্বপূর্ণ সম্মেলনে দেওয়ানী মোকদ্দমা নিষ্পত্তিতে বিদ্যমান প্রকিবন্ধকতা সমুহ উত্তরণের উপায় নিয়েও প্রবন্ধ উপস্থাপন করা হয়। এটি করেন যুগ্ম ও জেলা দায়রা জজ নাজমুন নাহার। অনুরূপ ফৌজধারী মামলার সাক্ষ্য উপস্থাপন ও সংশ্লিষ্টদের করণীয় বিষয়ে বক্তব্য উপস্থাপন করেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোসাঃ রেহানা আক্তার এবং ফৌজধারী মামলা তদন্তকারি সংস্থার ত্রুটি-বিচ্যুতি এবং সংশোধনের উপায় বিষয়ে প্রবন্ধ উপস্থাপন করেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাগীব নূর।
পরবর্তীতে অনুষ্ঠিত হয় উন্মুক্ত আলোচনা। এতে সম্মেলনে উপস্থিত অতিথিবৃন্দ বক্তব্য রাখেন। সর্বোপরি সভাপতির বক্তব্যের মধ্যদিয়ে সম্মেলনের সমাপ্তি ঘটে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!