সোমবার, ২০ মে ২০২৪, ১০:১৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাংবাদিক নাদিম হত্যায় সহায়তাকারীরা ধরা পড়বে : বকশীগঞ্জে মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. কামাল উদ্দিন আহমেদ-DBO-news

মোঃমনিরুজ্জামান লিমন বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি / ১১১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২০ জুন, ২০২৩, ৭:১৭ অপরাহ্ণ

 

জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. কামাল উদ্দিন আহমেদ বলেছেন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার বাকি খুনি ও সহায়তাকারীরা শিগগিরই ধরা পড়বে। এই হত্যাকান্ডের ঘটনায় নাদিমের যে অধিকার ক্ষুন্ন হয়েছে এর বিচারের মাধ্যমে দৃষ্টান্ত হয়ে থাকবে।
মঙ্গলবার (২০ জুন ) জামালপুরের বকশীগঞ্জ উপজেলার গোমের চর গ্রামে সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের পরিবারের সঙ্গে সাক্ষাত শেষে সাংবাদিকদের কাছে এসব কথা বলেন ড. কামাল উদ্দিন আহমেদ।
তিনি আরও বলেন এই হত্যাকান্ডের অন্যতম আসামি বাবু চেয়ারম্যানের ছেলে রিফাত বেশি দিন পালিয়ে থাকতে পারবে না। এই হত্যায় জড়িতরা কেউ পার পাবে না, আশাকরি খুব অল্প সময়ের মধ্যে নাদিম হত্যার বিচার শেষ হবে।
পরে সাংবাদিক নাদিমের কবর জিয়ারত করেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ড. কামাল উদ্দিন আহমেদ।
এসময় জামালপুর জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম মৃদুল , সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রাব্বী সহ সফরসঙ্গীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, পেশাগত দায়িত্ব পালন শেষে পৌর শহরের কাচারী পাড়ায় নিজ বাসায় ফেরার পথে বুধবার (১৪ জুন) রাত সাড়ে ১০ টার দিকে চলন্ত মোটরসাইকেল থেকে টেনে হিচঁড়ে নামিয়ে ব্যাপক মারধর করা হয় সাংবাদিক নাদিমকে। এক পর্যায়ে তাকে পিটিয়ে মারাত্মক আহত অবস্থায় ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।
১৫ জুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। এ হত্যাকান্ডের ঘটনায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর সম্পৃক্ততা উঠে আসে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!