রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পটুয়াখালীর বাউফলে ব্যাবসায়ীর আত্মহত্যা-DBO-news

সুভাস দাস, পটুয়াখালী, জেলা প্রতিনিধি / ১২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৭ জুন, ২০২৩, ৯:১৩ অপরাহ্ণ

,পটুয়াখালী  বাউফলের কালাইয়া বন্দরে গোপাল চন্দ্র দাস (৬১) নামের এক ব্যাবসায়ী আত্মহত্যা করেছেন। গতকাল শনিবার বেলা সারে ১২ টার দিকে কালাইয়া বন্দরস্থ ভাড়াটিয়া বাসায় আড়ার সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। পুলিশ লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছেন।

পারিবারিক সূত্র জানায়, গোপাল দাসের স্ত্রী ও দুই ছেলে রয়েছে। বড় ছেলে বরিশাল পড়াশোনা করছে এবং ছোট ছেলে ঢাকায় একটি সেলুনে কাজ করছে। গোপাল দাস দীর্ঘদিন পর্যন্ত হৃদরোগে ভুগছিলেন। অপরদিকে আর্থিক অনটন থাকায় শারিরিকভাবে অভাবগ্রস্ত হয়ে পড়েছিলেন। শনিবার বেলা ১২ টার দিকে স্ত্রী লক্ষী রানী ঘরের কাজ সেরে আম নিয়ে বৃদ্ধ বাবা-মাকে দেখতে পার্শ্ববর্তী দশমিনা উপজেলার আমতলা গ্রামে যায়। বড় ছেলে সৌরভ বাবাকে ঘরে রেখে বাহিরে যায়।

দুপুর একটার দিকে বড় ছেলে ঘরে এসে বাবাকে আড়ার সাথে ঝুলতে দেখে ডাকচিৎকার দেয়। পরে আসপাসের লোকজন এসে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!