মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কাপাসিয়ায় শিক্ষার্থী অপহরণের ৩২ ঘন্টা পর উদ্ধার-DBO-news

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি : / ১৪৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৯ জুন, ২০২৩, ৯:৩০ অপরাহ্ণ

গাজীপুরের কাপাসিয়া টেকনিক্যাল স্কুলের ৮ম শ্রেণির শিক্ষার্থী অপহরণের ৩২ ঘন্টা পর শীতলক্ষা নদী সংলগ্ন শালবন থেকে উদ্ধার করা হয়েছে।
অপহৃত শিক্ষার্থী কাপাসিয়া উপজেলার রায়েদ ইউনিয়নের বলাকোনা গ্রামের মজিবুর রহামানের ছেলে।
শিক্ষার্থীর পিতা মজিবুর রহমান বলেন- বৃহস্পতিবার সকাল ৭ টায় স্কুলে যাওয়ার পথে আমরাইদ বাজার থেকে আমার ছেলেকে চোখ বেঁধে নিয়ে যায়। একই দিন রাতে ওরা মুঠোফোনে সাত লাখ টাকা মুক্তিপণ দাবী করে।
কাপাসিয়া থানার এসআই নাহিদ হাসান খান বলেন- শুক্রবার বিকাল ৪ টায় কাপাসিয়ার চৌড়াপাড়া এলাকার শালবন থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।
তিনি বলেন- গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, একটি সংঘবদ্ধ চক্র শিশুটিকে শালবনে নিয়ে আটকে রাখে। পুলিশ ফোর্স নিয়ে ধাওয়া দিলে শিশুটিকে রেখে অপহরণকারীরা পালিয়ে যায়। শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ এএইচএম লুৎফুল কবীর জানান- অপহৃত শিশুকে উদ্ধার করা হয়েছে। এখনো কোনো আসামী গ্রেফতার হয়নি। গ্রেফতারের চেষ্টা চলছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!