মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পূবাইলে পিতার বিক্রিত জমিতে ছেলে কর্তৃক বেদখল-DBO-news

রবিউল আলম (ঢাকা) গাজীপুর প্রতিনিধিঃ / ১৪১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩, ৪:৩৯ অপরাহ্ণ

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানা এলাকায় পিতার বিক্রিত জমিতে অবৈধ ও জোরপূর্বক ভাবে বাউন্ডারি ওয়াল নির্মাণের অভিযোগ উঠেছে স্থানীয় ভূমিদস্যু মৃত মোশারফের ছেলে আসাদুজ্জামান শিমুল এর বিরুদ্ধে। ঘটনাটি ঘটে ২৭শে মে সকাল ৯টায় ৪২ নং ওয়ার্ডের আটাইয়াবাড়ী এলাকার মোশারফ এর বাগানবাড়িতে।

ঘটনা প্রবাহে জানা যায়, আজ থেকে প্রায় ১২ বছর পূর্বে জৈনিক আল মামুন জুয়েলগন পূবাইল থানাধীন পদহারবাইদ মৌজাস্থিত মৃত মোশারফ এর বাগানবাড়ির ভিতর হতে ২০১৩ সালে ৬.৬ শতাংশ জমি ক্রয় করে ভোগ দখল করে আসছে। যার খতিয়ান নং এস এ ৪৬ আরএস ১৩৭ দাগ নং এস এ ৭৮০, ৭৮১, ৭৮৪,৭৭৮ আরএস ১১০ নং দাগে উক্ত জমি বটে। ১৭/০৫/২০১৩ তারিখে ১১৩৬৯ নং দলিলে ও ২০/০৯/২০১৭ তারিখে ১৪৪৭৮ নং দলিলে উক্ত জমি ক্রয় করে থাকেন। উক্ত জমি ক্রয়ের কিছুদিন পরে আল মামুন জুয়েল গণ জানতে পারেন যে আংশিক জমি তাদের সরকারি হালটের মধ্যে পড়েছে। উক্ত বিষয়টি নিয়ে মোশারফ জীবিত থাকা অবস্থায় একাধিকবার তাদের বৈধ জমি বুঝিয়ে দেওয়ার জন্য বললে মোশারফ সহ তার পরিবার তালবাহানা শুরু করে। অবশেষে ২৭/ ০৫/২০২৩ তারিখে মৃত মোশারফ এর ছেলে আসাদুজ্জামান শিমুল ভাড়া করা লোক নিয়ে আল মামুন জুয়েল গঙ্গদের জমিতে অনাধিকার প্রবেশ করে ইট সিমেন্টের বাউন্ডারি নির্মাণ করেন। এমনকি বিজ্ঞ আদালতের ১৪৫ ধারা নিষেধাজ্ঞ অমান্য করে জমিতে বাউন্ডারি নির্মাণ করেন।আল মামুন গণ বাধা দিলে আসাদুজ্জামান শিমুল জোরপূর্বক তাদের জমিতে বাউন্ডারি নির্মাণ করেন এ বিষয়ে মৃত মোশারফ এর ছেলে আসাদুজ্জামান শিমুলকে জিজ্ঞেস করলে তিনি বলেন ১২ বছর পূর্বে আমার বাবা আল মামুন জুয়েল গণের নিকট জমি বিক্রি করেছেন এবং সেই জমিতে তারা বসবাস করছে যে জমিটি বাউন্ডারি করতেছি সেটি আমার মা লুৎফর নাহারের। এ বিষয়টি কেন্দ্র করে উভয়পক্ষ গণ পূবাইল থানা ও পুলিশ কমিশনার বরাবর অভিযোগ দায়ের করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!