সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গোপন সংবাদের ভিত্তিতে গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার-DBO-news

আলিফ আরিফা (গাজীপুর )প্রতিনিধি: / ১১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩, ৯:৩৩ অপরাহ্ণ

কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানা এলাকার ক্যান্টনমেন্ট সাকিনস্থ ময়নামতি সুপার মার্কেটের সামনে থেকে মঙ্গলবার রাত ১.১০ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফুট ওভার ব্রীজের নীচ থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে একটি নিশান প্রাইভেটকার থেকে ৫৪ কেজি গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করেছে কুমিল্লা জেলা ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত দুজন হলেন- মোঃ শাহরিয়ার কবির ওরফে কবির (৩৩), তার পিতার নাম- হারুন মিয়া, অপরজন মোঃ আবুল হোসেন ওরফে হোসেন ড্রাইভার (২৮), তার পিতার নাম আব্দুর কাদের, তারা উভয়েই কুমিল্লা জেলা সদরের দক্ষিণ মডেল থানা এলাকার দড়িবটগ্রামের বাসিন্দা। তারা ওই গাঁজা ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে কম মূল্যে ক্রয় করে ঢাকায় নিয়ে যাচ্ছিল।
ডিবি কর্তৃপক্ষ জানায়- অভিযানকারী ডিবি টীম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারেন, চৌদ্দগ্রাম থেকে ঢাকা-মেট্রো-খ-১২-০৩৭৯ রেজিঃ নাম্বারের একটি কালো রংয়ের নিশান গাড়ি মাদক নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাবে।

উক্ত তথ্যের ভিত্তিতে ডিবি টিম ময়নামতি সুপার মার্কেট এর সামনে মাদকবাহী গাড়িটির জন্য রাস্তার পাশে দাড়িয়ে অপেক্ষা করতে থাকে। মাদকবাহী গাড়িটি ময়নামতি সুপার মার্কেট এর কাছাকাছি আসলে গাড়িটিকে সিগন্যাল দেওয়া মাত্রই গাড়ীর ড্রাইভার ডিবি পুলিশের উপস্থিতি বুঝতে পেরে বেপরোয়া গতিতে রাস্তার পাশে থাকা ডিবি টীমের গাড়ীটিকে ধাক্কা মেরে পালিয়ে যাবার সময় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার মাঝখানের ডিভাইডার এ তুলে দেয়। এতে মাদকবাহী গাড়ী ও ডিবি টীমের গাড়ীর ক্ষতিগ্রস্ত হয়।

 

পরবর্তীতে ডিবির অফিসার ও ফোর্স উক্ত গাড়ী হতে ০২ জনকে ধৃত করে নিজেদের হেফাজতে নেয় এবং উপস্থিত লোকজনদের সহযোগীতায় গাড়িটি তল্লাশি করে গাড়ীর ভিতরে পিছনের সিটের উপর দুইটি ট্রাভেল ব্যাগ থেকে ৫৪(চুয়ান্ন) কেজি গাঁজা উদ্ধার করে।
এতদঃসংক্রান্তে এসআই নিংওয়াই মারমা বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে এজাহার দায়ের করলে কোতয়ালী মডেল থানার মামলা নং-৯৭, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৯(গ) রুজু করা হয়। মাদক কারবারী এবং গডফাদারদের গ্রেফতার ও সনাক্ত করনে মাননীয় পুলিশ সুপার, কুমিল্লা মহোদেয়ের নির্দেশনা মোতাবেক অভিযান অব্যাহত আছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!