সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পূবাইলে ছিনতাইকারী দলের তিন সদস্য গ্রেপ্তার-DBO-news

রবিউল আলম ( ঢাকা) প্রতিনিধি: / ১৯৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩, ৪:৪৬ অপরাহ্ণ

গাজীপুর মহানগরীর পূবাইলে ছিনতাইকারী দলের তিন সদস্য গ্রেপ্তার সহ মোবাইল ফোন উদ্ধার করেছে পুবাইল থানা পুলিশ। রবিবার (২৪এপ্রিল) রাতে পূবাইল থানাধীন কলেজ গেইট এলাকায় জনতার হাতে আটক হওয়া দুইজন ও বসগাঁও গজারিয়ার টেক হতে ১জনকে গ্রেপ্তার করে পুবাইল থানার চৌকস সাব ইন্সপেক্টর মাহবুব হোসেন।অপর এক জন পলাতক রয়েছে। এ বিষয়ে পুবাইল থানায় একটি ছিনতাই মামলা হয়েছে যার মামলা নং ৭

মামলার বাদী গার্মেন্টস শ্রমিক ইউনুস আলী জানান, আমি স্থানীয় এ এন্ড এ পোশাক কারখানায় চাকুরী করি। রবিবার দুপুরে বেতনের কিছু টাকা বিকাশ করে ফেরার পথে রেল দিয়ে হেটে কিছুদূর যাওয়ার পর কয়েকজন লোক আমাকে ঘিরে ফেলে এবং আমার সাথে থাকা একটি VIVO y 21 মোবাইল ফোন ও নগদ সঙ্গে থাকা বেতনের ৭০০০ টাকা জোর পূর্বক নিয়ে নেয়। ইউনুস আলী স্থানীয় কলেজ গেট এলাকার আমানুল্লাহর বাড়ীতে ভাড়া থেকে গার্মেন্টসে চাকুরী করেন। তার গ্রাম সিন্দুর মতি থানা ও জেলা লালমনিরহাট। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যক্তি বলেন, ফয়সাল ছিনতাই, নারী ও মাদকের সাথে সম্পৃক্ত। ইতিপূর্বে তার বিরুদ্ধে স্থানীয়ভাবে একাধিক ছিনতাই এর বিচার হয়েছে, কোনভাবে পার পেয়ে সে আবার এই কাজে জড়িয়ে পড়ে। এতে রাতে বা দিনে আমরা কেউ নিরাপদ নই।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, ১। ফয়সাল হোসেন (২৪) পিতা সুরুজ মিয়া, গ্রাম ৪১ নং ওয়ার্ড বসুগাও গজারিয়া টেক, থানা পূবাইল জেলা গাজীপুর মহানগর। ২। ইয়াসিন আরাফাত (২০) পিতা হাবিবুর রহমান হাবিব, তিনি গাজীপুর মহানগরীর পূবাইল ৪১ নং ওয়ার্ডের কলেজপাড়া এলাকার কাজির বাড়ির ভাড়াটি। ৩। হোসেন শরীফ (১৯) পিতা জাফর শরীফ, তিনি বর্তমান গাজীপুর মহানগরীর পুবাইল থানাধীন ৪১ নং ওয়ার্ড কলেজ গেট এলাকার বজলুর শেখের বাড়ির ভাড়াটিয়া। ৪। বিশাল (২২) তিনি গাজীপুর মহানগরীর পূবাইল ৪১ নং ওয়ার্ড বসুগাঁও পূর্বপাড়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে।

পুবাইল থানার অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম জানান, প্রাথমিকভাবে তারা ছিনতাইকারী দলের সদস্য প্রমাণিত হওয়ায় তাদের বিরুদ্ধে যথাযথ আইনে মামলা করে ইতিমধ্যে গাজীপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের প্রক্রিয়া চলমান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!