সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

লালমোহনের জমি জমার বিরোধ নিয়ে ৩ জনকে পিটিয়ে আহত: DBO-NEWS

(ভোলা) জেলা প্রতিনিধি: / ৯৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩, ১০:৪৩ অপরাহ্ণ

ভোলার লালমোহনে জমিজমার বিরোধের জের ধরে ৩ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে।
গত ১৩ এপ্রিল বৃহস্পতিবার সকালে লালমোহন উপজেলার সদর ইউনিয়নের ফুলবাগিছা বাজার এলাকায় এঘটনা ঘটে।
জানাযায়, উপজেলার লালমোহন সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আলতাফ হাওলাদার বাড়ীর শহীদুল ইসলাম হাওলাদারের ছেলে রনি হাওলাদার (৫০) এর সাথে পার্শ্ববর্তী জসিম উদ্দিন বাচ্চু গংদের সাথে ৫ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছে। ওই জমি জসিম গংরা ভোগ করছে বলে জানাযায়। তার পাশের জমিটুকু রনি হাওলাদারের ওই জমিতে তার পানের বরজ রয়েছে।ঘটনার দিন সকালে আঃ আলী ও আঃ রব তার পানের বরজের বেড়া ভেঙ্গে ফেলে তখন বাধা দিতেবগেলে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে তারা রনিকে মারধর করে। এঘটনায় রনি লালমোহন থানায় অভিযোগ করে বাড়ীতে যায়।রনি থানায় অভিযোগ করায়, জসিম গংরা আরো ক্ষিপ্ত হয়।পরে রনি আছরের নামাজ পড়ার জন্য মসজিদে যাওয়ার সময় বাড়ীর দরজার মধ্যে ওৎপেতে থাকে জসিম উদ্দিন বাচ্ছু,সুমেজ,শামিম,আঃআলী,আঃরব।রনিকে লোহার রড দিয়ে বেধরক মারধর করে তার মাথা পাটিয়ে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত করে।
রনির ডাক চিৎকার দিলে তাকে রক্ষা করার জন্য স্ত্রী লাইজু বেগম ও মা জাহানারা বেগম এগিয়ে এলে তাদেরকেও মারধর করে। এতে রনির বৃদ্ধ মায়ের মাথায় পাটিয়ে দেয়। এবং তার স্ত্রীকে বেধম ভাবে পিটিয়ে তার শরীরে ব্যাপক লিলা ফুলা ও জখম করে।এবং বিবস্ত্র করে শ্লীলতাহানীর চেষ্টা করে।
পরে স্থানীয়রা তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।এদের মধ্যে রনিকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে রেপার করেন। এঘটনায় ভুক্তভোগী পরিবার সুষ্ঠ বিচারের দাবী জানায়।
এবিষয়ে অভিযুক্ত সুমেজের মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, প্রথমে আমার বড় ভাই শামীমকে মারছে তারপর আমরা মারছি।
লালমোহন থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান বলেন,এবিষয়টি আমার জানা নেই তবে যেনে ব্যবস্থা নিবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!