রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার-DBO-News

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ / ১৫৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩, ৬:০০ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে গ্যাস সিলিন্ডারে করে অভিনব কায়দায় গাঁজা পাচারকালে ৮ কেজি গাঁজাসহ সুজন সরকার এবং ৩০ পিস ইয়াবা সহ বাছির মিয়া নামের এই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে কুলিয়ারচর থানা পুলিশ।

গ্রেফতারকৃত সুজন সরকার (২৫) হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার ব্রাহ্মণ ডোরা ইউনিয়নের আগারপুর পশ্চিম পাড়া গ্রামের মৃত চন্দ্র মোহন সরকারের ছেলে। এবং বাছির মিয়া কুলিয়ারচর উপজেলা ছয়সূতী ইউনিয়নের ছোট ছয়সূতী গ্রামের মৃত হানিফ দফাদারের ছেলে।

আটককৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়েরের পর বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

জানা যায় গত বুধবার (২২ মার্চ) সন্ধ্যায় কুলিয়ারচর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কুলিয়ারচর থানা সদর লঞ্চ ঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে দুটি গ্যাস সিলিন্ডারের ভেতর অভিনব কায়দায় গাঁজা পাচারকালে ৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি সুজন সরকারকে গ্রেফতার করে। অপরদিকে একই দিন পৃথক আরেকটি অভিযানে উপজেলার ছয়সূতী ইউনিয়নের নোয়াগাঁও বাসস্ট্যান্ড এলাকা হতে ৩০ পিস ইয়াবাসহ বাছির মিয়া নামের আরেক মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করে কুলিয়ারচর থানা পুলিশ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!