সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কমলনগরে মেডিকেলে চান্স পেলেন ভ্যান চালক পুত্র এমরান

লক্ষ্মীপুর প্রতিনিধি: / ১৬৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১২ মার্চ, ২০২৩, ৯:৪০ অপরাহ্ণ

কমল নগর লক্ষ্মীপুর,
ঢাকার শহিদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় চান্স পেলেন হতদরিদ্র ভ্যান চালক পুত্র মো.এমরান হোসেন।

এমরান লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা হাজির হাট ইউনিয়নের মিয়া পাড়া এলাকার ভ্যান চালক মো.ইউছুফ এর পুত্র। তিনি ডিস্ট্রিবিউটর কোম্পানির ভ্যান চালক হিসেবে কর্মরত রয়েছেন।

স্থানীয় স্কুল শিক্ষক মো.ইফতেখার মাহমুদ শিবলু বলেন, এমরান খুবই মেধাবী শিক্ষার্থী। সে মেডিকেলে ভর্তির জন্য কোন কোচিং অথবা কারো কাছে প্রাইভেট পড়েনি। সম্পূর্ণ নিজের মেধা, প্রজ্ঞায় মেডিকেলে চান্স পেয়েছে। তার বাবা একজন ভ্যানচালক। এলাকায় তারা খুবই সাঁধাসাঁধে জীবন যাপন করেন। পরিবারে সে একমাত্র ছেলে। তার আরও ৪ বোন রয়েছে। পরিবারে খুব অস্বচ্ছতা বিরাজ করছে।

তিনি আরও বলেন, এমরান উপজেলার হাজির হাট সরকারি মিল্লাত একাডেমি ও লক্ষ্মীপুর সরকারি কলেজ থেকে গোল্ডেন জিপিএ পেয়েছে। সে কখনো ঢাকায় যায়নি। এই প্রথম মেডিকেলে পরীক্ষা দিতে গিয়েছে এবং মেধায় অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করে। সে কমলনগর তথা আমাদের গর্ব। উপজেলায় অন্যতম দৃষ্টান্ত স্থাপন করেন। তার ভবিষ্যৎ কামনা করছি।
তার মেডিকেলে চান্স পাওয়ায় এলাকায় আনন্দ বিরাজ করছে। এমরান হচ্ছে সাধারণ মেধাবী শিক্ষার্থীদের মডেল, আইকন এবং অনুপ্রেরণা।

এমরান সারাদেশে মেডিকেল চান্স শিক্ষার্থীদের মধ্যে ৪৭৯ তম স্থান অর্জন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র রঞ্জন দাস এমরানকে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন। এছাড়াও তার মেডিকেলে পড়তে সবসময় সহযোগিতা রাখবেন। তার ভবিষ্যৎ কামনায় আন্তরিকতা জ্ঞাপন করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!