সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আদমদীঘিতে পুলিশের বাধায় বিএনপির কর্মসূচি পণ্ড

বগুড়া প্রতিনিধি / ৯৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:১৩ অপরাহ্ণ

বগুড়ার আদমদীঘিতে পুলিশের বাধায় সদর ইউনিয়ন বিএনপির পদযাত্রা কর্মসূচি পণ্ড হয়ে গেছে। উপজেলার বিএনপি নেতাদের দাবি, পুলিশ তাঁদের কর্মসূচি পালন করা থেকে বিরত থাকার নির্দেশ দেওয়ায় কর্মসূচি পালন করা যায়নি। তবে পুলিশের পক্ষ থেকে এমন অভিযোগ অস্বীকার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শনিবার সকাল ১০টার দিকে উপজেলা ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতা-কর্মী উপজেলা সদরে বিএনপি কার্যালয়ের সামনে জড়ো হন। সেখান থেকে বিদ্যাবিথী বিদ্যালয়ের সামনে পৌঁছালে আদমদীঘি থানা–পুলিশের একটি দল পদযাত্রায় বাধা দেন। পরে বিএনপি নেতা-কর্মীরা সেখানে অবস্থান নিয়ে সরকারবিরোধী বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

এ দিকে উপজেলার কোনো ইউনিয়নে বিএনপির কেন্দ্র ঘোষিত পদযাত্রা কর্মসূচি পালন হয়নি। সান্তাহার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান তালুকদার জুয়েল বলেন, পুলিশের অনুমতি না পাওয়ায় কর্মসূচি পালন করা যায়নি।

এ বিষয়ে আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা পদযাত্রা কর্মসূচিতে বাধা দেওয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, বগুড়া-নওগাঁ সড়কে যানজট এড়াতে পদযাত্রা অন্যদিকে ঘুরিয়ে দেওয়া হয়েছে মাত্র।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!