সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাইমচরে সড়ক দূর্ঘটনায় ৪র্থ শ্রেনীর ছাত্র গুরুতর আহত

হোসেন গাজী, চাঁদপুর জেলা প্রতিনিধি / ১৬৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:৪৭ অপরাহ্ণ

হাইমচরে সড়ক দূর্ঘটনায় মুগ্ধ মল্লিক নামের এক শিশু গুরুতর আহত হয়েছে। বুধবার সকাল ৯টায় হাইমচর উপজেলার দক্ষিণ আলগী ইউনিয়নের চরভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মেইন রাস্তায় এ দূর্ঘটনাটি ঘটে। আহত শিশু ঐ এলাকার মানিক মোল্লার ছেলে। সে চরভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্র।

জানা যায়, চরভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা আন্ত বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে অংশ গ্রহন করার জন্য অটো রিক্সায় করে হাইমচর সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের উদ্দেশ্যে রওনা করেন। প্রতিমধ্যে শিশু মুগ্ধ অটো থেকে তার মাথা বাহিরে বের করেন। অপর দিক থেকে আসা অন্য আরেকটি অটোর সাথে তার মাথায় আঘাত লেগে সে অটো থেকে পড়ে যায়। তার মাথা ও দাতের মাড়ি ফেটে যায়। স্থানীয় লোকজন প্রথমে শিশুটিকে হাইমচর স্বাস্থ্যকমপ্লেক্স নিয়ে আসলে চিকিৎসক তাকে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরন করেন। শিশুটির অবস্থা আশংকাজনক হওয়ায় চাঁদপুর থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

চরভাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিটন সরকার জানান, আন্ত প্রাথমিকক ক্রীড়া প্রতিযোগীতায় অংশ নেয়ার জন্য আমার বিদ্যালয়ের শিক্ষার্থীরা হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে অটো রিক্সায় করে যাওয়ার পথে শিশুটি মাথা বের করার সাথে সাথে অপর দিক থেকে এসে আরেকটি অটো তার মাথায় আঘাত করে। আমরা বর্তমানে ঢাকা মেডিকেলে আছি। ঢাকা মেডিকেল থেকে রোগীকে ঢাকা ডেন্টাল মেডিকেলে রেফার করা হয়েছে। শিশু মুগ্ধ মল্লিকের মাথার চিকিৎসা শেষে এখন দাতের মাড়ির চিকিৎসার জন্য আমরা তাকে ডেন্টাল হাসপাতালে নিয়ে যাব।

উপজেলা শিক্ষক সমিতির সভাপতি শেখ আবু জাফর জানান, আমার সামনেই এই দূর্ঘটনাটি ঘটেছে। আমি তাৎক্ষনিক শিশুটিকে হাইমচর স্বাস্থকমপ্লেক্সে নিয়ে যাই। সেখান থেকে চাঁদপুর, চাঁদপুর থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। আহত শিশুর সাথে বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ তিন জন শিক্ষক ও তার মা, বাবা ও দাদা রয়েছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!