সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ছাত্রদলের সভাপতি-সম্পাদকের মুক্তির দাবিতে বগুড়ায় বিক্ষোভ মিছিল!

অনাকান্তির কন্ঠ / ৮০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৫৬ অপরাহ্ণ

 

মিরু হাসান বগুড়া জেলা সংবাদদাতা

বগুড়া জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা ছাত্রদল। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে শহরের জজকোর্ট এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে নবাববাড়ী সড়ক ঘুরে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। এরপর জেলা ছাত্রদলের সহ-সভাপতি সোহরাব হোসেন বাপ্পির সভাপতিত্বে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতাকর্মীরা।

এসময় জেলা ছাত্রদলের সহ-সভাপতি মো. মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক আবু আশা সিদ্দিকী রাকিব, রিমন, সাজু আহমেদ রবি, আমিনুল ইসলাম, সানজাদ হোসেন, রিতু, সরকার সিফাত, আল-আমিন, আল রাজিব, রিবন হাসান রুমন, সন্ধান সরকার, রাফিউল, সৌরভ, অনিক আহমেদ, বাবুল, বিপ্লব মিয়া, শাকিল, আতিক, বিপ্লব, নাসিরুজ্জামান মামুন, হীরা, শিহাব, নাহিদ, জাহিদ, রাসেল, রুবেল, সোহাগ, এসএম রাঙ্গা, সামিউর শেখ সন্ধি, অর্ণব, আরিফ, হযরত আলী, আকিব, সজীব, বাঁধন, শাকিল, সাকিব লিছান প্রমূখ। এছাড়াও বিক্ষোভ মিছিল ও সমাবেশে জেলা ছাত্রদল, সরকারি আজিজুল হক কলেজ ছাত্রদল, সরকারি শাহ সুলতান কলেজ ছাত্রদলসহ সকল ইউনিটের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

মিছিল শেষে সমাবেশে বক্তারা বলেন, মিথ্যা মামলা দিয়ে ছাত্রদলের নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। মিথ্যা মামলা করে ছাত্রদলের আন্দোলন থামানো যাবে না। আন্দোলনের মধ্যে দিয়ে মিথ্যা মামলার জবাব দেয়া হবে। এসময় বক্তারা অবিলম্বে জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ অন্যান্য নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানান তারা।

উল্লেখ্য, পুলিশের কাজে বাধা ও বিস্ফোরক দ্রব্য আইনে করা মামলায় গত মঙ্গলবার দুপুরে জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। শুনানি শেষে বগুড়া জেলা ও দায়রা জজ একেএম মোজাম্মেল হক চৌধুরী তাদের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠান।।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!