শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচিত কমিটির কাছে ক্ষমতা হস্তান্তর

হোসেন গাজী, চাঁদপুর জেলা প্রতিনিধি / ১৭৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩, ৮:৩৭ অপরাহ্ণ

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সমমানা আইনজীবী ঐক্য প্যানেল এর নবনির্বাচিত সভাপতি এড. এ.টি.এম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক এড. এ.জেড.এম রফিকুল হাসান রিপন ও একই প্যানেলের সম্পাদক (লাইব্রেরি) সহ অন্যান্য নেতৃবৃন্দরা ক্ষমতা গ্রহন করেন। এসময় নির্বাচিত কমিটির হাতে ক্ষমতা হস্তান্তর করেছেন সমিতির বিলুপ্ত কমিটি।

বৃহস্পতিবার ২৬ জানুয়ারি, দুপুরে আইনজীবী সমিতি ভবনে এই অনুষ্ঠান সম্পন্ন হয়। আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. কামাল উদ্দিন আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরতে নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক আসন গ্রহণ করেন এবং অন্যান্য সদস্যরা তাদের পরিচয় তুলে ধরেন।
এসময় নবনির্বাচিত সভাপতি এড. এ.টি.এম মোস্তফা কামাল বলেন, সকলে ঐক্যবদ্ধ থেকে আমাদের প্যানেল কে বিজয় করায় শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা সকল আইনজীবীদের কল্যাণে বার, বেঞ্চ সহ সকল ক্ষেতে তাদের জন্য কাজ করবো।
অনুষ্ঠানে চাঁদপুর জেলা জজ কোর্টের সিনিয়র আইনজীবীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ গত ২৫ জানুয়ারি চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন সমিতির নির্বাচন সম্পন্ন হয়।
নির্বাচনে বিএনপি সমর্থিত প্যানেল থেকে সভাপতি পদে এটিএম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক এ.জেড.এম রফিকুল হাসান (রিপন), সিনিয়র সহ-সভাপতি মো. তৌহিদুল ইসলাম তরুণ, জুনিয়র সহ-সভাপতি মোহাম্মদ কাইউম মোল্লা, সম্পাদক ফরমস পদে মো. কাইয়ুম হোসেন সুমন, সম্পাদক লাইব্রেরি পদে মো. শাহজাহান খান, সম্পাদক সমাজকল্যাণ ও সেমিনার পদে রেজাউর রহমান শাওন, জেনারেল অডিটর পদে মোহাম্মদ ইয়াছিন আরাফাত, রানিং অডিটর পদে জাবির হোসেন, চেয়ারম্যান রেজিস্ট্রারিং অথরিটি পদে মো. আবুল হাসানাত বেপারী, সম্পাদক রেজিস্ট্রারিং অথরিটি পদে মো. মামুন হোসেন মিয়াজী, সদস্য রেজিস্ট্রারিং অথরিটি পদে মাহবুব আলম ও মো. সানজিদ হাসান (সানি) নির্বাচিত হয়েছেন। আওয়ামী লীগের প্যানেল থেকে যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মেরাজ আহমেদ সিদ্দিকী মাছুম এবং সদস্য রেজিস্ট্রারিং অথরিটি পদে রিয়াদ হোসেন (মুনতাসির) নির্বাচিত হন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!