শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুলিয়ারচরে ছিনতাইকৃত মোটরসাইকেল ও মোবাইলফোন সহ ২ জন গ্রেফতার

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৩৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩, ৮:১৩ অপরাহ্ণ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে অভিযোগের ভিত্তিতে ছিনতাইকৃত মোটর সাইকেল ও মোবাইল ফোন সহ ছাদির মিয়া ছাদু (২২) ও সোহাগ মিয়া (২১) নামের দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কুলিয়ারচর থানা পুলিশ।

আটককৃত ছাদির মিয়া ছাদু (২২) কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের বড়ছয়সূতী গ্রামের ইউনুস মিয়ার ছেলে। এবং সোহাগ মিয়া (২১) কুলিয়ারচর পৌর এলাকার পূর্ব গাইলকাটা গ্রামের মৃত বরজু মিয়ার ছেলে।

শনিবার ( ১৪ জানুয়ারি) সকালে গ্রেফতারকৃত ছিনতাইকারীদের প্রয়োজনীয় পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায় গত ৯ জানুয়ারি রাত সাড়ে ৮ টার দিকে বেক্সিমকো ঔষধ কোম্পানির প্রতিনিধি তাবিউল ইসলাম কাজ শেষে কুলিয়ারচর উপজেলার ছয়সূতী বাজার হইতে মোটর সাইকেল যোগে ভৈরব যাওয়ার সময় পথিমধ্যে বক্তারমারা ব্রীজ সংলগ্ন মধুয়ারচর নামক স্থানে পৌঁছা মাত্র অজ্ঞাত কয়েকজন ছিনতাইকারী টর্চ লাইটের আলোতে সিগন্যাল দিয়া মোটরসাইকেল থামিয়ে তাঁর নিকট হইতে একটি মোটরসাইকেল ( ঢাকা মেট্রো হ- ৫৩- ৯০০০) একটি স্মার্টফোন ও নগদ ২৫ হাজার ৭ শ ৫০ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এই ঘটনায় তাবিউল ইসলাম (৩২) বাদী হয়ে কুলিয়ারচর থানায় দন্ডবিধি আইনের ৩৯৪ ধারায় আজ্ঞাত আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলার অভিযোগের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ সাইফুল আকন্দ পৃথক অভিযান পরিচালনা করে ছয়সূতী ইউনিয়নের হাজারীনগর বাজার থেকে ছাদু মিয়াকে গ্রেফতার করা হয়। এই সময় আসামী ছাদু মিয়ার নিকট থেকে ছিনতাইকৃত মোবাইলটি উদ্ধার হয়। এবং কুলিয়ারচর পৌরশহরের পূর্ব গাইলকাটা মহল্লা হইতে আসামী সোহাগ মিয়াকে গ্রেফতার করে এবং সোহাগের দেওয়া তথ্য মতে ছয়সূতী ইউনিয়নের জসীম উদ্দিনের ছেলে রতন মিয়ার বাড়ি থেকে ছিনতাইকৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

অন্যদিকে একই সময়ে গোপন সংবাদের ভিত্তিতে কুলিয়ারচর থানার এস আই কাউসার আল মাসুদ উপজেলার সালুয়া ইউনিয়নের মধ্যসালুয়া বাজার সংলগ্ন পুকুরপাড় হইতে ক্রয়-বিক্রয় করার সময় ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ শাহ আলম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে।মোঃ শাহ্ আলম (২২) উপজেলার সালুয়া ইউনিয়নের মধ্য সালুয়া গ্রামের এলাছ মিয়ার ছেলে।

এই ঘটনায় কুলিয়ারচর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আটককৃত মোঃ শাহ্ আলম (২২) কে কিশোরগঞ্জ বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। যাহার মামলা নং-৯, তারিখ-১৪/০১/২৩)।

এ বিষয়ে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, ছিনতাইয়ের অভিযোগে মোটরসাইকেল ও স্মার্টফোনসহ দুই জন আসামি এবং ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীকে আটক করে কিশোরগঞ্জ বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!