রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কোটিপতি কে এমপি’র কম্বল দিলো ফরিদপুর ইউপি চেয়ারম্যান আজিজ উল্ল্যাহ

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৪১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩, ৮:৪৭ অপরাহ্ণ

কোটি টাকার মালিককে এমপি’র কম্বল দিলো কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম আজিজ উল্ল্যাহ।

জানা যায়, পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী গত মঙ্গলবার (১০জানুয়ারি) কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়ন পরিষদে স্থানীয় সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এর দেওয়া কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়।

হতদরিদ্র শীতার্তদের মাঝে বিতরণের জন্য এমপি’র দেওয়া কম্বল বিতরণ অনুষ্ঠানে ফরিদপুর ইউনিয়নের নলবাইদ মধ্যপাড়া গ্রামের মৃত মো. তাহু মিয়ার পুত্র রাজধানীর বিশিষ্ট “সু” ব্যবসায়ী মো. মস্তো মিয়াকে কম্বল দিয়ে ফেসবুকে আলোচনায় আসেন ফরিদপুর ইউপি চেয়ারম্যান এস.এম আজিজ উল্ল্যাহ।

এনিয়ে ফরিদপুর ইউনিয়নের একাধিক ব্যক্তি বলেন, মস্তো মিয়া একজন বিশিষ্ট ‘সু’ ব্যবসায়ী প্রতিমাসে তার আয় হয় লক্ষাধিক টাকা। এলাকায় রয়েছে ১০ থেকে ২০ কানি সম্পত্তি। একজন কোটিপতি ব্যবসায়ীকে এমপি’র কম্বল দেওয়ায় হতদরিদ্র অসহায় শীতার্ত বঞ্চিত হয়েছে কম্বল পাওয়া থেকে। এভাবে আরো বেশ কয়েকজন স্বচ্ছ ব্যক্তিও এমপির কম্বল পেয়েছে বলেও জানান তারা।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান এস.এম আজিজ উল্ল্যাহ’র সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!