শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর বকশীগঞ্জে গোসল করতে নেমে পানিতে ডুবে প্রাণ গেল জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী’র
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

গাজীপুর পূবাইলে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেফতার

রবিউল আলম(,ঢাকা) গাজীপুর প্রতিনিধি / ১৯০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩, ৮:২৩ পূর্বাহ্ণ

গাজীপুর মহানগরীর পুবাইল মেট্রোপলিটন থানার ৪২ নং ওয়ার্ডে ডাকাতির প্রস্তুতিকালে ছয় ডাকাতকে গ্রেফতার করেছে পূবাইল থানা পুলিশ। শনিবার ৭ জানুয়ারি গভীর রাতে হারবাইদ চঙ্গেরবাইদ শামসুল মোল্লার বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

থানা সূত্রে জানা যায়, পুবাইল থানার হারবাইদ এলাকার ও স্হানে কয়েকজন দুষ্কৃতিকারী দাঁড়ালো দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আলাপকালে সন্দেহ হয় পুলিশের। এ সময় তাদের সাথে ছিল একটি কাঠের বাটযুক্ত লোহার তৈরী পুরাতন দা,একটি প্লাস্টিকের বাটযুক্ত স্টীলের চাকু,একটি ব্যাটারী চালিত পুরাতন ইজি বাইক, যাহার মূল্য অনুমান ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা।পরে তাদের ৬ (ছয়) জনকে গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিশ।
এ বিষয়ে পূবাইল থানায় একটি মামলা করা হয় ।যা পূবাইল থানার মামলা নং-০৫, তারিখ-০৮/০১/২০২৩ ধারা-৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০

গ্রেফতারকৃত আসামিরা হলেন,১। কামরাঙ্গীরচড় থানার,মোঃ শহিদুল ইসলাম শিহাব (১৯),২। ময়মনসিংহ জেলা,ফুলবাড়ীয়া থানার মোঃ আবু সাইদ (১৯),৩। কুমিল্লা জেলার তিতাস থানার মোঃ মনোয়ার হোসেন (১৯),৪। কিশোরগঞ্জ জেলা,হোসেনপুর থানার মোঃ আব্দুল রহিম @ রাহিম হাসান (১৮),৫। কিশোরগঞ্জ জেলা, করিমগঞ্জ থানার মোঃ তানভির হাসান তিতাশ, এবং ৬। টঙ্গী পূর্ব থানার মোঃ বাশার মিয়া,এছাড়াও পলাতক রয়েছে আরও ৩/৪ জন।

এ বিষয়ে পুবাইল থানার ওসি মোহাম্মদ জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ছয়জনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বাকিদেরও গ্রেফতার প্রক্রিয়া অব্যাহত রয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!