শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক কুড়িগ্রামে পুকুরের পানিতে খেলতে গিয়ে প্রাণ গেল দুই শিশুর
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সাভারে চাঁদা দিতে অস্বীকার করায় মারধর ও কাজ বন্ধ করে দেওয়ায় থানায় অভিযোগ

অধিকার ডেক্স / ২৯৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩, ৭:৩২ অপরাহ্ণ

সাভার প্রতিনিধি ঃ

সাভারের বিরুলিয়া ইউনিয়নে আমিন মোহাম্মদ গ্রুপের আশুলিয়া মডেল টাউনে হাসিবুল হাসান নামে এক ঠিকাদার জনৈকা তাবাসুম এর প্লটের বাউন্ডারী ওয়াল নির্মাণ কাজের কন্ট্রাক্ট গ্রহণ করে। নিজস্ব লেবার ও রাজমিস্ত্রী দিয়ে ৩ রা জানুয়ারি ২০২৩ তারিখ হতে উক্ত প্লটে কাজ শুরু করে হাসিবুল হাসান। বাউন্ডারি ওয়াল করাকে কেন্দ্র করে কতিপয় স্থানীয় লোকজন ঐ কাজে রাজমিস্ত্রী ও লেবারদের নিকট চাঁদা দাবি করে এবং চাঁদা দিতে অস্বীকার করলে বাউন্ডারি ওয়াল ভেঙে গুড়িয়ে দিয়ে কর্মচারীদের ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয় বলে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে ঠিকাদার হাসিবুল হাসান। অভিযোগে দত্তপাড়ার আমির আলী মোল্লার ছেলে আঃ কাদের সহ ৪ জনের নাম উল্লেখ করে আরও ৮/১০ জন অজ্ঞাতনাম দিয়ে ৮ ই জানুয়ারি ২০২৩ রবিবার বিকেলে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগে উল্লেখ করে হামলাকারীরা ধারালো চাপাতি, হামার, লোহার রড ও লাঠিসোটা নিয়ে ৩ রা জানুয়ারি ২০২৩ মঙ্গলবার সকাল আনুমানিক ১১ঃ০০ টার দিকে উক্ত প্লটে অনাধিকার প্রবেশ করে কর্মচারীদের নিকট চাঁদা দাবি করে, কর্মচারীরা চাঁদা দিতে অস্বীকার করলে প্লটের চারদিকে নবনির্মিত বাউন্ডারি ওয়াল ভেঙ্গে ফেলে এবং কর্মচারীদের ভয়-ভীতি দেখিয়ে সেখান থেকে তাড়িয়ে দেয়।

 

খবর পেয়ে ঠিকাদার হাসিবুল হাসান ঘটনাস্থল পৌঁছে বিবাদীদের কাছে কর্মচারীদের তাড়িয়ে দেওয়া এবং বাউন্ডারি ওয়াল ভাঙ্গার কারণ জিজ্ঞাসা করলে ১ নং বিবাদী সহ অন্যান্যরা আমার কাছে এক লক্ষ টাকা চাঁদা দাবি করে বলে অভিযোগে উল্লেখ করে । আমি চাঁদা দিতে অস্বীকার করলে বিবাদীগন আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং চাঁদার টাকা না দিলে উক্ত প্লটে বাউন্ডারি ওয়াল নির্মাণের কাজ করতে দেবে না বলে আমাকে বিভিন্ন ভয়-ভীতি ও হুমকি প্রদান করে সেখান থেকে চলে যায়। বিষয়টি নিয়ে প্লটের মালিক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের সাথে আলোচনা করে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে ঠিকাদার হাসিবুল হাসান।




এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!