শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ক্যান্সার আক্রান্ত স্কুলছাত্রের চিকিৎসা সহায়তায় এগিয়ে এলেন সুন্দরবন নিউজ টিম পূবাইলে কথা-কাটাকাটি জেরে,ভাড়াটিয়া পরিবারকে হত্যার চেষ্টা,নারী-বৃদ্ধসহ আহত ৬ কুড়িগ্রামে দুটি ইটভাটার বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতের অভিযান; একটিকে জরিমানা অপরটি বন্ধ ঘোষণা পাঁচবিবি দারুল ইসলাহ একাডেমীর শিক্ষার্থীদের সাফল্য কুমিল্লায় চাকরির বয়সসীমা ৩৫ দাবিতে মানববন্ধন দাকোপে গ্রিন ক্লাইমেট ফান্ডের অবহিতকরণ সভা অনুষ্ঠিত ৬ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে আটক
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রায়পুরে কাউন্সিলরের নেতৃত্বে জমি দখলের অভিযোগ

মোঃ আবদুল কাদের, রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ / ১৯১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩, ৮:৫২ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের রায়পুরে পৌর কাউন্সিলরের নেতৃত্বে এক ব্যবসায়ীর জমি দখলের অভিযোগ ওঠেছে। পৌর শহরের সাত নম্বর ওয়ার্ডের সর্দার বাড়িতে গত বুধবার এ ঘটনা ঘটে। ভূক্তভোগী জমি মালিক কামাল সরদার ওই ঘটনায় শনিবার (৭ জানুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলনে অভিযোগের বিস্তারিত তুলে ধরেন।

অপরদিকে পৌর কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান শিশির পাঠান দাবি করেছেন, তিনি শুধুমাত্র কাউন্সিলর হিসেবে সেখানে হট্টগোল থামাতে গিয়েছেন। তিনি কাউকে জমি দখল করে দেননি। কারো ভাড়াটিয়া হিসেবে ব্যবহৃত হওয়ার কথাটি সাজানো।

সংবাদ সম্মেলনে কামাল সরদার বলেন, আমি ৩টি দাগে সাড়ে ৩ শতাংশ জমি জনৈক শাহাদাত হোসেনের কাছে বিক্রি করি। ওই জমি শাহাদাতকে দখলও বুঝিয়ে দেওয়া হয়। কিন্তু হঠাৎ করে রেনু বেগম নামের জনৈক মহিলা শাহাদাতের কাছ থেকে ক্রেতা সেজে আমার বসতভিটাটি দখল করতে যান। ওই সময় কাউন্সিলর শিশির পাঠান তাঁর সহযোগি শাহজাহান, রিপন, লিটন, ঝুটন ও গনিসহ ১৮-২০ জন লোক নিয়ে আমার পরিবারকে মারধর করে ঘর থেকে বের করে দিয়ে মালামাল তছনছ করেন।
ওই সময় পুলিশের ভ‚মিকাও সন্তোষজনক ছিল না। আমি আমার সম্পত্তি ফিরে পেতে চাই। হামলাকারী কাউন্সিলর ও তাঁর সহযোগিদের শাস্তি চাই।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!