সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পূবাইলে ওএমএসের খাদ্যদ্রব্য নিয়ে ছাত্রলীগ নেতার নয় ছয়-দৈনিক বাংলার অধিকার

রবিউল আলম(,ঢাকা) গাজীপুর প্রতিনিধি / ২৪২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২, ৩:০৩ অপরাহ্ণ

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানা এলাকায় খোলা বাজারে বিক্রির( ওএমএস) সরকারি খাদ্য অধিদপ্তরের সূলভ মূল্যে বিক্রির খাদ্যদ্রব্য সাধারণ মানুষকে না দিয়ে নয়- ছয় করে অন্যত্র বিক্রি করে দেয়ার অভিযোগে স্থানীয় সাবেক ছাত্রলীগ নেতাসহ তিনজনকে আটক করেছে পূবাইল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- আরিফুল ইসলাম রানা (২৭) পূবাইল থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পূবাইল থানার ৪২ নং ওয়ার্ডের নন্দীবাড়ি এলাকার রহম আলীর ছেলে,আল আমিন (৩৫) গাজীপুর জেলার কালীগঞ্জ থানার সাতানীপাড়া গ্রামের লেহাজউদ্দিনের ছেলে ও হারুনুর রশিদ চাঁদপুর জেলা সদরের আবদুল মতিনের ছেলে যিনি বর্তমান টঙ্গী পূর্ব থানার দত্তপাড়া শান্তিবাগ এলাকায় বসবাস করেন। এদের মধ্যে আল আমিন,আরিফুল ও পলাতক মনির হোসাইনের বাবা আবুল কাসেম ওএমএস এর ডিলার বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে আটককৃত খোলা বাজারে বিক্রির ডিলার এর তিনজনকে গাজীপুর জেলা কারাগারে পাঠিয়েছে পূবাইল থানা পুলিশ। জব্দ করা হয়েছে নয়ছয়ের তছরুপ করা ৩০০ কেজি আটাসহ নগদ ১ হাজার পঞ্চাশ টাকা, একটি মোবাইল গুদামঘর ভাড়ার চুক্তিপত্র। বিশেষ ক্ষমতা আইনে পুলিশ বাদী হয়ে মামলা করে কারাগারে পাঠিয়েছে গ্রেফতার আসামিদের।

জানা গেছে বৃহস্পতিবার পূবাইল থানার এস আই হুমায়ুন কবিরের নেতৃত্বে পুলিশের বিশেষ অভিযানে গরীবের জন্য সূলভ মূল্যে বিক্রি করার খাদ্য অধিদপ্তরের বরাদ্ধকৃত ওএমএস এর ৩’শ কেজি আটাসহ হারুনুর রশিদকে আটক করে পুলিশ। হারুনের দেয়া তথ্য মতে একই দিনে আরও দুজন আসামি আরিফুল ইসলাম রানা ও আল আমিনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

জানা যায়, অজ্ঞাতনামা কয়েকজন সহ ৪ জনকে আসামি করে পুলিশের সাব-ইন্সপেক্টর হুমায়ুন কবির বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করে পুলিশ।অবশেষে বৃহস্পতিবার দুপুরে আটক তিনজনকে কারাগারে পাঠানো হয়। মনির হোসাইন নামে একজনসহ পলাতক রয়েছে অজ্ঞাতনামা কয়েকজন বলে জানিয়েছে পুলিশ।

পূবাইল থানার ওসি মোহাম্মদ জাহিদুল ইসলাম আমার সংবাদ কে জানান, অনিয়ম দূর্নীতি ও মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!