সোমবার, ০৩ জুন ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদগঞ্জে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন ফরিদগঞ্জে মসজিদের ইমাম লাঞ্ছিত,প্রতিবাদে মুসল্লিদের মানববন্ধন আজ আরিফুজ্জামান চঞ্চলের মৃত্যুবার্ষিকী শুরু হলো বৈশাখী টেলিভিশনের অনুসন্ধানমূলক অনুষ্ঠান ‘ক্রাইম এন্ড ফলোআপ’ দাকোপে আনারস প্রতিকের বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে শ্রীনগরে বিএন পির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ও খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল কালীগঞ্জে মেহের আফরোজ চুমকী এমপি আওয়ামীলীগের উন্নয়নকে থামানো যাবে না বিদিত লাল দাস সংগীত নিকেতনের সভাপতি হলেন রুহুল আনাম চৌধুরী মিন্টু বিরামপুরে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষ্যে র‌্যালি-আলোচনা সভা অনুষ্ঠিত ১২৩ বছর বয়সী মৃত্যু ব্যাক্তি মৃত্যুর ১৫ বছর পরও অক্ষত ফরিদপুর মহানগর যুবদলের সংবর্ধনা ও আলোচনা সভা জনগণের টাকা আত্মসাৎ করেন ৪নং ওয়ার্ডের সভাপতি আনিসুল হক সীতাকুণ্ডে বিভিন্ন ব্রান্ডের ৩৭৮৩৫ প্যাকেট সিগারেট জব্দ নবীনগরে নিজ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ফারুক আহামেদকে লাঞ্ছিত। কুড়িগ্রামে ট্রাক চাপায় প্রাণ গেলো যুবলীগ কর্মীর
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নান্দাইলে গর্ভনিং বডির নিবার্চন বন্ধের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ-দৈনিক বাংলার অধিকার

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ / ১৫৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৩১ অক্টোবর, ২০২২, ৭:৫৫ অপরাহ্ণ

ময়মনসিংহের নান্দাইল উপজেলার রসুলপুর আলিম মাদ্রাসায় গর্ভনিং বডির নিবার্চন বন্ধের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ সোমবার (৩১ অক্টোবর) মাদ্রাসার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

রসুরপুর মাদ্রাসার অভিভাবক সদস্য প্রার্থীরা ও এলাকাবাসী সচেতন মহলের নেতৃবৃন্দ আঠার বাড়ি – লক্ষীগঞ্জ সড়কে মানববন্ধনের মাধ্যমে অভিভাবক সদস্য পদে নিবার্চন বন্ধ করার বিরুদ্ধে প্রতিবাদ জানান। মাধমিক শাখার অভিভাবক সদস্য পদে (ব্যালট নং ৫) সাইফ উদ্দিন বলেন, মাদ্রাসার গর্ভনিং বডির নিবার্চনের তফসিল ঘোষণা করে প্রতীক বরাদ্দ দেওয়া হলে সকর প্রার্থীরা প্রচার প্রচারনা শুরু করে। হঠাৎ করে মাদ্রাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আব্দুস সালাম রহস্যজনকভাবে নিবার্চন স্থগিত ঘোষনা করেন। বক্তারা আরও বলেন, মাদ্রাসার অনিয়ম, দুনীর্তি ডাকতে উক্ত নিবার্চন করে। গর্ভনিং বডির সদস্য প্রার্থী ও অভিভাবক সদস্যদের মতামতের তোয়াক্কা না করেই নিজের পছন্দ প্রার্থীকে সিলেকশনে বাছাই করে নেন। আমরা সকল প্রার্থীরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অভিলম্বে পুনরায় নিবার্চনের তারিখ নির্ধারন করে ঘোষনা দেওয়ার দাবী জানাচ্ছি। এবিষয়ে সরজমিন মাদ্রাসায় উপস্থিত হয়ে অধ্যক্ষের খোঁজ নিলে অন্য শিক্ষকরা জানান, অধ্যক্ষ মাদ্রাসায় আসেনি। পরে নিবার্চন বন্ধের বিষয়ে জানতে চাইলে শিক্ষকরা সুনির্দিষ্ট কোন ব্যাখা দেননি। পরে অধ্যক্ষের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলের সম্ভব হয়নি। এসময় উপস্থিত শত শত অভিভাবক সদস্য ও অভিভাবক সদস্য প্রার্থী আলিম শাখার জসিম উদ্দিন, শরিফুল আলম, ইবতেদায়ী শাখার লুৎফুর রহমান অবিলম্বে নিবার্চনের তফসিল ঘোষণা ও মাদ্রাসার অনিয়ম, দুনীর্তি বন্ধের জন্য উধর্তন কর্মকর্তাদের মাধ্যমে তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহনের দাবী জানান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!