রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কটিয়াদীতে তেলবাহী ট্যাংকারের সাথে সি.এন.জি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪-দৈনিক বাংলার অধিকার

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি : / ১৫১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৭ জুলাই, ২০২২, ৭:৪৮ অপরাহ্ণ

কিশোরগঞ্জ- ভৈরব আঞ্চলিক মহাসড়কের কটিয়াদী উপজেলার আচমিতা এলাকায় তেলবাহী ট্যাংকারের সাথে সি.এন.জি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোঃ শাকিব মিয়া (২২) নামে এক জন নিহত হয়েছে। এবং সি.এন.জি চালক সহ গুরুতর আহত হয়েছে ৪ জন। নিহত মোঃ শাকিব মিয়া নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গগডা গ্রামের নুরুল ইসলামের ছেলে।

রবিবার (১৭ জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার আচমিতা ইউনিয়ন পরিষদ সংলগ্নে এই দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ভৈরব থেকে আসা তেলবাহী ট্যাংকারের সাথে বিপরীত দিক থেকে আসা সি.এন.জি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। উক্ত সংঘর্ষে ঘটনাস্থলেই মোঃ শাকিব মিয়া নিহত হয় এবং সি.এন.জি চালক সহ গুরুতর আহত হয় ৪ জন। আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। কিন্তু আহতদের নাম পরিচয় জানা যায়নি।

কটিয়াদী হাইওয়ে থানার ইনচার্জ তৌফিকুল ইসলাম তৌফিক এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে, তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে এবং আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠনো হয়েছে। এই ঘটনায় তেলবাহী ট্যাংকার ও সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে। তবে তেলবাহী ট্যাংকারের চালক ও হেলপারকে আটক করা যায়নি।

তিনি আরও জানান, এ ব্যাপারে নিহতের ভাই বাদী হয়ে কটিয়াদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!